ক্রীড়াসামগ্রী পেল কোম্পানীগঞ্জের ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৫, ২০২০
০৭:৪৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৫, ২০২০
০৭:৪৪ অপরাহ্ন



ক্রীড়াসামগ্রী পেল কোম্পানীগঞ্জের ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠান

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষ থেকে সিলেটের কোম্পানীগঞ্জের ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্যের সভাপতিত্বে উপজেলা কনফারেন্স হলরুমে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রীর সুস্থতা কামনা করে বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে অপরাধ দূর করা সম্ভব। মন্ত্রী কোম্পানীগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী প্রদান করায় প্রতিষ্ঠান প্রধানরা তার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

ক্রীড়াসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ শামীম, কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. এরশাদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, ভাটরাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফী উদ্দিন রেনু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামান আহমেদ, থানা সদর সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র দাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জহিরুল হক, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, দক্ষিণ রণিখাই ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান রোকন, উপজেলা আইসিটি অফিসার নাইম হাসান, যুবলীগের আহ্বায়ক আলা উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রহমান প্রমুখ।

 

এমকে/আরআর-০৬