ম্যারাডোনা অমর, আমাদের ছেড়ে যাননি : মেসি

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৬, ২০২০
০৪:৩১ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২০
০৪:৩১ পূর্বাহ্ন



ম্যারাডোনা অমর, আমাদের ছেড়ে যাননি : মেসি


চিরবিদায় নিয়েছেন সর্বকালের সেরা ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী সাবেক এই তারকার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বিশ্বে। ম্যারাডোনার চলে যাওয়া নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তার স্বদেশি ফুটবলার ও সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসিও।

তবে ম্যারাডোনার মৃত্যুকেই তার চিরবিদায় হিসেবে মানতে রাজি নন আর্জেন্টিনার বর্তমান অধিনায়ক লিওনেল মেসি। বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার বিশ্বাস করেন, ম্যারাডোনা চির অমর হয়ে থাকবেন ফুটবল ইতিহাসে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসি লিখেছেন, ‘সকল আর্জেন্টাইন ও সারা বিশ্বের সবার জন্য কষ্টের একটি দিন। তিনি আমাদের ছেড়ে গেছেন কিন্তু চলে যাননি। দিয়েগো অমর। আমি তার সঙ্গে কাটানো সকল সুন্দর মুহূর্ত নিজের কাছে রেখে দিয়েছি। তার পরিবার ও কাছের বন্ধুদের জন্য আমার সহমর্মিতা। শান্তিতে থাকুন ম্যারাডোনা।’

এর আগে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১১টার দিকে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে ম্যারাডোনার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে।

সংস্থাটির প্রধান ক্লাওদিও তাপিয়া শোকবার্তায় বলেন, ‘আমাদের কিংবদন্তির মৃত্যুতে আমরা গভীর শোকাহত। দিয়েগো আর্মান্দো ম্যারাডোনা। সবসময় তুমি আমাদের হৃদয়ে থাকবে।’

এএন/০৫