সাগরদিঘীরপাড়ে শিশু বলৎকার, অভিযুক্তকে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক


নভেম্বর ২৬, ২০২০
১০:১৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২০
১০:১৭ অপরাহ্ন



সাগরদিঘীরপাড়ে শিশু বলৎকার, অভিযুক্তকে গণপিটুনি

নগরের সাগরদিঘীরপাড় এলাকায় ৭ বছর বয়সী এক শিশু বলৎকারের শিকার হয়েছে। এঘটনায় অভিযুক্ত আব্দুল মালেককে (৩০) গণপিটুনি দিয়ে হাসপাতালে পাঠিয়েছে উত্তেজিত জনতা। বর্তমানে তিনি হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন।

মহানগর পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সকাল ১১টার দিকে নগরের সাগরদিঘীরপাড় এলাকায় বলৎকারের শিকার শিশুকে তার নিজ বাসায় নিয়ে যান অভিযুক্ত আব্দুল মালেক। আবুল মালেক সাঘরদিঘীর পাড় এলাকার মৃত আব্দুল গনির ছেলে। বাসায় নিয়ে যাওয়ার পর তিনি শিশুকে বলৎকার করেন। পরদিন গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে অভিযুক্ত মালেককে তার বাসার সামনে পেয়ে উত্তেজিত জনতা তাকে মারপিট করে। একসময় গুরত্বর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিচিকৎসক তাকে হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় বলৎকারের শিকার শিশুর বাবা নগরের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া সিলেট মিররকে বলেন,‘বলৎকারের শিকার শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আসামি বর্তমানে পুলিশ প্রহরায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এনএইচ/বিএ-১৪