স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনামুক্ত থাকা সম্ভব : মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক


নভেম্বর ২৭, ২০২০
০১:৩৫ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২৭, ২০২০
০১:৩৫ পূর্বাহ্ন



স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনামুক্ত থাকা সম্ভব : মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘আতঙ্কিত ও ভীত না হয়ে সচেতনতার মাধ্যমে করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষা করা সম্ভব। সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক ব্যবহার করে সরকারি বিধি নিষেধ মেনে আমাদের দৈনন্দিন কাজ-কর্ম করতে হবে।’

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সাধারণ সম্পাদক নাজমুল হক। শুভেচ্ছা বক্তব্য দেন, সমিতির সহসভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেল ও মো. আখতার হোসেন সুহেল।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিব, মিজানুর রহমান ফখরু, আজিজুল মকসুদ তালহা, সমিতির সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও মো. সাহেদ বকস, কোষাধ্যক্ষ বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মো. মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য পদে মো. এমদাদ হোসেন মুর্শেদ, শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী প্রমুখ। হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ মাহমুদুর রহমান পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন। অনুষ্ঠানে মমতাজ ক্লথ স্টোরের স্বত্বাধিকারী মিজানুর রহমান ফখরু সমিতির নেতৃবৃন্দের কাছে ৪০০ মাস্ক প্রদান করেন।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন, মন্ত্রী ইমরান আহমদসহ করোনা আক্রান্তদের সুস্থতা ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানসহ করোনায় মৃতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাসান মার্কেটের দোকান মালিক পীর ফারুক আহমদ।

বিএ-০৩