‘মৌলবাদীদের আস্ফালন মেনে নেওয়া হবে না’

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৯, ২০২০
১১:১০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৯, ২০২০
১১:১০ অপরাহ্ন



‘মৌলবাদীদের আস্ফালন মেনে নেওয়া হবে না’
স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

‘বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্থপতি। বঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ। এই প্রজন্ম তার ভাস্কর্য দেখে তাকে জানতে আগ্রহী হবে। এর মাধ্যমে দেশের ইতিহাস-ঐতিহ্যসহ আত্মপরিচয়ও জানবে। বিএনপি জামাত মৌলবাদী গোষ্ঠী এই ভাস্কর্য পছন্দ করে না। তারা চায় না নতুন প্রজন্ম আমাদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানুক। বাংলাদেশে মৌলবাদীদের এই আস্ফালনকে কোনোভাবেই মেনে নেওয়া হবে না।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধীতার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ কথা বলেন। গতকাল রবিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটুর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েস, সহসভাপতি শাহ নেওয়াজ, বনশ্রী দাস অপু, জলিল আহমদ লিটন, এম এ সামাদ, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম শফিক, এস এ রশিদ, ডা. রকিবুল হাসান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, এমদাদ রহমান, বদরুল হোসেন কামরান, সাংগঠনিক সম্পাদক রওনক আহমদ, ওয়ালীউল্লাহ বদরুল, সম্পাদক মন্ডলীর সদস্য কামরুল আই রাসেল, রুহুল আমিন তালুকদার, টিপু পুরকায়স্থ, সাইফউদ্দিন সাবের, জাবেদ আহমদ, বিকাশ অধিকারী, শাহাদত হোসেন সাহেদ, আতিকুল আম্বিয়া আতিক, রুহিন আহমদ, ফয়সল আহমদ ফাহাদ, মিজানুর রহমান মন্জু, মো. ওমর ফারুক ফরহাদ, ফয়সল আহমদ তালুকদার, সদস্য আব্দুল মনাক, তাজুল লস্কর জুনেদ, আল সাদিক দুলাল, জাহাঙ্গীর আলম, এম এ সালাম, মুরাদ আহমদ প্রমুখ।

বিএ-১৭