পাঠানটুলা-বিমানবন্দর বাইপাস সড়ক সংস্কারের দাবি

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ৩০, ২০২০
১২:০৭ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ৩০, ২০২০
১২:০৭ পূর্বাহ্ন



পাঠানটুলা-বিমানবন্দর বাইপাস সড়ক সংস্কারের দাবি
পররাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি

সিলেট নগরের পাঠানটুলা থেকে বিমানবন্দরের বাইপাস সড়ক সংস্কারের দাবি জানিয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্রমন্ত্রী ও এলজিআরডি মন্ত্রী বরাবরে স্মারকলিপিটি প্রদান করা হয়।

স্মারকলিপিতে বলা হয়, সিলেট মহানগরসহ সারাদেশের কয়েক লক্ষ জনগণের চলাচলের একমাত্র পাঠানটুলা-বিমানবন্দর বাইপাস সড়ক জনস্বার্থে সংস্কারসহ উন্নয়নের লক্ষ্যে গত ৩ বছর আগে সরকারি বরাদ্দ দেওয়া হলেও প্রকল্প ব্যয় বাড়াতে ও সরকারি অর্থ আত্মসাতের হীনউদ্দেশে সড়কটি সংস্কার ও মেরামতে নিযুক্ত ঠিকাদারসহ সংশ্লিষ্ট দায়িত্বশীলরা সড়কের উভয় পাশ খুঁড়ে ঢিলেতালে কাজ করায় যানচলাচলের জন্য অযোগ্য হয়ে পড়েছে। তাই অবিলম্বে সড়কের কাজ সংস্কার করে যান চলাচলের জন্য উপযোগী করে তোলার জোর দাবি জানাই।

স্মরকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, পাঠানটুলা-বিমানবন্দর বাইপাস রোড উন্নয়ন সংগ্রাম কমিটির আহŸায়ক আব্দুল জব্বার মদই মিয়া ও সদস্য সচিব মো. নাছির উদ্দিন, সাংবাদিক লিয়াকত আলী খান, কয়েছ আহমদ দুলাল, শ্রমিক নেতা আব্দুল লতিফ তাফাদার, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল জলিল তাফাদার, আমির আলী, মাছুম আহমদ, সেলিম রাজু আহমদ প্রমুখ।