গোলাপগঞ্জে ৪ জন গ্রেপ্তার, পাইপগান উদ্ধার

গোলাপগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ০১, ২০২০
০৯:৪৬ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০১, ২০২০
০৯:৪৬ অপরাহ্ন



গোলাপগঞ্জে ৪ জন গ্রেপ্তার, পাইপগান উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জে এক ডাকাতসহ ৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (৩০ নভেম্বর) রাতে পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদেরকে গ্রেপ্তার করে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ। এ সময় একটি দেশীয় পাইপগান উদ্ধার করা করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা গ্রামের মৃত মুক্তই মিয়ার পুত্র মো. আবুল হোসনে, পৌর এলাকার রণকেলী গ্রামের শওকত আলীর পুত্র জালাল আহমদ, ঢাকাদক্ষিণ ইউনিয়নের ধারাবহর গ্রামের মৃত ছাবির আলীর পুত্র হানিফ মিয়া ও ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামের মৃত মোজাহিদ আলীর পুত্র জাবেদ আহমদ।

পুলিশ সূত্রে জানা যায়, আসামি আবুল হোসেন একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। তিনি একজন ওয়ারেন্টভুক্ত আসামি। আটকের সময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আর জালাল আহমদের বিরুদ্ধে একটি জিআর, হানিফ মিয়ার বিরুদ্ধে একটি দায়রা ও জাবেদ আহমদের বিরুদ্ধে একটি জিআর মামলা রয়েছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এফএম/আরআর-১৬