সিলেট ক্লাব লিমিটেডের নির্বাচন ২২ জানুয়ারি

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০২, ২০২০
০১:৫৫ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০২, ২০২০
০১:৫৫ পূর্বাহ্ন



সিলেট ক্লাব লিমিটেডের নির্বাচন ২২ জানুয়ারি


সিলেট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী বছরের ২২ জানুয়ারি ক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

গতকাল মঙ্গলবার সিলেট ক্লাব লিমিটেডের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশনার ইমরান আহমেদ ও এনামুল কুদ্দুস চৌধুরী উপস্থিত ছিলেন।

নির্বাচনের তফসিলে বলা হয়েছে, এইদিন ভোট গ্রহণ করা হবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত। যারা ভোটার, প্রার্থী এবং প্রার্থীর প্রস্তাবক ও সমর্থক হতে চান তাদেরকে আগামী ৩১ ডিসেম্বর রাত ১০ টার মধ্যে ক্লাবের সকল দেনা পরিশোধ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ক্লাবের দেনা পরিশোধ না করলে কোনো সদস্যই ভোট দিতে পারবেন না।

এতে আরও বলা হয়, ২০১৯ সালের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি ও সহ সভাপতি পদে তারাই  নির্বাচন করতে পারবেন যারা কমপক্ষে সাত বছর থেকে ক্লাবের সদস্য আছেন। একইসঙ্গে অন্যান্য সকল পদে তারাই  নির্বাচন করতে পারবেন যারা কমপক্ষে পাঁচ বছর ক্লাবের সদস্য।

নতুন বছরের ৪ জানুয়ারি থেকে ৬ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত মনোনয়নপত্র কেনা যাবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৮ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১১ জানুয়ারি। সিলেট ক্লাবের সংঘবিধি অনুযায়ী ওই দিনই ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আরসি-০৩