জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির চতুর্থ অভিষেক সম্পন্ন

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৫, ২০২০
০১:৫২ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৫, ২০২০
০১:৫২ পূর্বাহ্ন



জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির চতুর্থ অভিষেক সম্পন্ন

সিলেটে অবস্থানরত জকিগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির (জেডএসসি) চতুর্থ অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেল ৩টায় সিলেটের মেজরটিলাস্থ স্কলার্সহোম ক্যাম্পাসে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।

অভিষেক অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন অধ্যক্ষ কবি কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো আব্দুস সবুর, সীমান্তিকের প্রতিষ্ঠাতা সদস্য মাজেদ আহমদ চঞ্চল, ভূমি কর্মকর্তা মোসলেহ উদ্দিন, উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তাপাদার, জকিগঞ্জ উপজেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আব্দুল খালিক প্রমূখ।

হোসাইন আহমদ ও রেদ্বওয়ান মাহমুদ চৌধুরীর যৌথ সঞ্চালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন পিয়ার মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন আহমদ শাহ তামিম। শুভেচ্ছা বক্তব্য দেন শারমিন সুলতানা কলি।

অনুষ্ঠানে ইসমাইল হোসেনকে সভাপতি এবং জে এফ চৌধুরী ফাহিমকে সাধারণ সম্পাদক এবং ইশতিয়াক হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। 

অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. ফয়সল আহমদ, ব্যাংক কর্মকর্তা জয়নুল ইসলাম খাঁ, কলামিষ্ট মাজহারুল ইসলাম জয়নাল, জকিগঞ্জ টিভির পরিচালক জামাল আহমদ, আরটিভি সিলেট প্রতিনিধি হোসাইন আহমদ সুজাদ, শাবিপ্রবি শিক্ষার্থী তানভীর আল হাসান, জাহাঙ্গীর আলম, আল ইমরান হুসেন, হাবীবুর রহমান, মুশফিকুর রহমান, জেডএসসির সাবেক সভাপতি জি এম শাহাদাত হোসাইন সানি, ইয়াছির আরাফাতসহ আরো অনেকেই। অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের নিয়ে ফাইভ মিনিট ফর লার্নিং পরিচালনা করে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

সিলেট অবস্থানরত জকিগঞ্জের মাধ্যমিক থেকে স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির (জেডএসসি) কার্যক্রমের প্রশংসা করে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। পরে জেএডএসসি দর্পণ নামে একটি ম্যাগাজিনেরও মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

 

এএফ/০১