সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘের পুরস্কার বিতরণ

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ১৮, ২০২০
১১:১০ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৮, ২০২০
১১:১০ অপরাহ্ন



সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘের পুরস্কার বিতরণ


মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘ আয়োজিত ক্যারাম প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত। শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরের ধোপাদিঘীরপাস্থ বঙ্গবীর ওসমানী শিশু উদ্যান বধির অফিস কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সংঘের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে ও ইছমত আরার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস। এ সময় তিনি বলেন, বাক ও শ্রবণ প্রতিবন্ধী শিশুদের পরিচর্যা করলে তারাও আগামী দিনের জাতির ভবিষ্যত হিসেবে কাজ করতে পারে। সমাজে প্রতিবন্ধীদের মৌলিক চাহিদা পূরণ, স্বাভাবিক ও সম্মানজনক জীবনযাপনের অধিকার রয়েছে। বাক ও শ্রবণ প্রতিবন্ধীরা আমাদের সমাজেরই অংশ। তাই তাদের অবহেলা না করে সামনের দিকে এগিয়ে নিতে সকলের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। বিশেষ অতিথি ছিলেন সিটি কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘের সহ সভাপতি জামাল উদ্দিন চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম, অর্থ সম্পাদক বিকাশ চন্দ্র দেব, পাঠাগার সম্পাদক মো. আকবর হোসেন, ক্রীড়া সম্পাদক মো. আব্দুল আলিম তারেক, কার্যকরি সদস্য মো. ইমরান খান, উপদেষ্টা সিদ্ধার্থ দাস প্রমুখ।
এএন/০১