জয়ার ‘রবিবার’ অনলাইনে আসছে থার্টিফাস্টে

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৯, ২০২০
১০:৪১ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৯, ২০২০
১০:৪১ অপরাহ্ন



জয়ার ‘রবিবার’ অনলাইনে আসছে থার্টিফাস্টে

জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘রবিবার’ এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশি ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমাটিক’ অ্যাপে। বছরের শেষের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজির পরিচালক তামজিদ অতুল।

অতুল বলেন, ‘জয়া আহসান ও প্রসেনজিৎ অভিনীত ‘রবিবার’ বেশ প্রশংসিত একটি ছবি। ছবিটিতে অভিনয় করে স্পেনের মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে পুরস্কার জিতেছেন জয়া আহসান। ছবিটি সিনেমাটিক অ্যাপে বছরের একেবারে শেষের দিন মুক্তি দেওয়া হবে। যারা হলে গিয়ে ছবিটি দেখার সুযোগ পাননি, তারা এবার ছবিটি দেখার সুযোগ পাবেন।’

পশ্চিমবঙ্গের নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় জয়া-প্রসেনজিৎ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি রবিবার আবেগ ও থ্রিলারের মিশ্রণের একটি চলচ্চিত্র। এতে প্রসেনজিৎ অসীমাভর এবং জয়া আহসান সায়নী চরিত্রে অভিনয় করেছেন।

এর আগে, গত বছর ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পায় রবিবার। চলতি বছরের শুরুতে বাংলাদেশের বেশ কয়েকটি হলে সাফটা চুক্তির আওতায় ছবিটি মুক্তি পায়। এবার বাংলা ভাষাভাষীদের জন্য ছবিটি মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্মটিতে। সিনেমাটিক  এই লিংক থেকে ডাউনলোড করে অ্যাপটিতে নির্দিষ্ট সাবস্ক্রিপশন ফ্রি পরিশোধের মাধ্যমে এটি উপভোগ করতে পারবেন সবাই।

বিএ-১০