ওয়েব দুনিয়ায় কাজলের যাত্রা

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ০৪, ২০২১
০৮:২১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৪, ২০২১
০৮:২১ অপরাহ্ন



ওয়েব দুনিয়ায় কাজলের যাত্রা

ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করলেন বলিউড অভিনেত্রী কাজল। ছবির নাম ‘ত্রিভঙ্গ’। আর এই ছবি দিয়ে চিত্রনাট্যকার ও পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে মাধুরী দীক্ষিতের বড় বোন পূজার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী রেণুকা সাহানে। এবার প্রকাশ্যে এল ট্রেলার।

স্বপ্নরা মনের মতো হয়। তাতে কোনও খুঁত থাকে না। কিন্তু জীবন? সেখানে তো ভুলভ্রান্তি থেকেই যায়। ভালবাসার থেকে বেশি থাকে অভিমান। আর ভালবাসলেই অভিমান করা যায়। তাই সবচেয়ে বেশি অভিমান হয় সবচেয়ে কাছের মানুষটির উপর। বাস্তবের এমন কাহিনিই দর্শকদের সামনে তুলে ধরেছেন পরিচালক রেণুকা সাহানে।

‘ত্রিভঙ্গ’র চিত্রনাট্য নিজেই লিখেছেন রেণুকা। প্রথমে নাকি ছবিটি মারাঠি ভাষায় তৈরি করার পরিকল্পনা ছিল তার। কিন্তু পরে নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি হয়। প্রযোজনায় অংশীদার হন অজয় দেবগনও।

১৫ জানুয়ারি নেটফ্লিক্সে দেখা যাবে ‘ত্রিভঙ্গ’। ছবিতে ওড়িশি নৃত্যশিল্পী অনুর চরিত্রে অভিনয় করেছেন কাজল। তার অনস্ক্রিন মা নয়নের ভূমিকায় রয়েছেন তনভি আজমি। মিথিলা পালকর অভিনয় করেছেন অনুর মেয়ে মাশার চরিত্রে। রয়েছেন কুণাল রায় কাপুরও।

ওয়েব দুনিয়ায় কাজলের এই প্রত্যাবর্তনে বেজায় খুশি তার প্রিয় বন্ধু করণ জোহর থেকে অক্ষয় কুমার, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, অমিত সাধও। ট্রেলার শেয়ার করে তাকে ওয়েব দুনিয়ায় স্বাগত জানিয়েছেন তাদের অনেকেই।

বিএ-০২