ফের ঘর ভাঙছে কিম কার্দাশিয়ানের!

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ০৬, ২০২১
০৯:২১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৬, ২০২১
০৯:২১ অপরাহ্ন



ফের ঘর ভাঙছে কিম কার্দাশিয়ানের!

আবারও ঘর ভাঙছে মার্কিন উপস্থাপিকা, রিয়্যালিটি শো তারকা ও সুপার মডেল কিম কার্দাশিয়ানের। হলিউডের একাধিক সংবাদমাধ্যমে এমন গুঞ্জন দেখা যাচ্ছে।

স্বামী সঙ্গীত তারকা ও প্রযোজক কানইয়ে ওয়েস্টের সঙ্গে ছয় বছরের দাম্পত্য কার্দাশিয়ানের। প্রেমের বয়স আরও দুই বছর বেশি।

এর আগে, ২০১১ সালে বাস্কেটবল তারকা ক্রিস হামফ্রিসকে বিয়ে করেছিলেন এই সুপার মডেল। তবে বিয়ের মাত্র ৭২ দিনের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে। এরপরে ওয়েস্টের সঙ্গে প্রেম ও বিয়ে কার্দাশিয়ানের।

হিন্দুস্তান টাইমস জানায়, আবারও বিয়ে বিচ্ছেদের পথে হাঁটছেন কার্দাশিয়ান। হলিউডের একাধিক সংবাদমাধ্যমে এমন দাবি করা হয়েছে।

কার্দাশিয়ান ও ওয়েস্ট বিচ্ছেদের সিদ্ধান্ত পাকাও করে ফেলেছেন। তবে এখনও আনুষ্ঠানিকভাবে বিয়ে বিচ্ছেদের মামলা দায়ের করেননি কিম কর্দাশিয়ান।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘কয়েক মাস ধরে দম্পতি হিসেবে একসঙ্গে থাকছেন না কার্দাশিয়ান-ওয়েস্ট। শুধু সন্তানের সঙ্গে তারা একত্র হচ্ছেন, কিন্তু আলাদাই থাকছেন তারা। কিম ভালোভাবেই জানে এই বিয়ে আর টিকিয়ে রাখা সম্ভবপর নয়।’

সন্তানদের বিষয়ে বিবেচনা করে এখনো বিয়ে বিচ্ছেদের দিকে যাচ্ছেন না কার্দাশিয়ান। তাদের নিয়ে উপযুক্ত সিদ্ধান্তটিই নিতে চান তিনি।

রিয়্যালিটি শো তারকার ঘনিষ্ঠ ওই ব্যক্তি আরও বলেন, ‘তিনি চান ছেলেমেয়েদের জন্য একদম সঠিক সিদ্ধান্ত নিতে। বিয়েটা এখন আর জরুরি নয়। ওয়েস্টের ভালো হোক সেটাই কার্দাশিয়ান চান, তবে আর দম্পতি হিসেবে থাকা সম্ভব নয় তাদের।’

গত বছরের শেষ থেকেই কার্দাশিয়ান-ওয়েস্টের দাম্পত্য সম্পর্কে চিড় ধরে। বাইপোলার ডিজঅর্ডারের শিকার ওয়েস্ট। সেই সময় খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন পপ তারকা, সেই কারণেই বিয়ে ভাঙার কথা জানিয়ে পরিস্থিতি হাতের বাইরে যেতে দিতে চাননি কার্দাশিয়ান।

২০১২ সালের এপ্রিলে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন কার্দাশিয়ান-ওয়েস্ট। দুই বছর পর ২০১৪ সালে বিয়েতে আবদ্ধ হন তারা। চার সন্তান নর্থ ওয়েস্ট (৭), সেন্ট ওয়েস্ট (৫), শিকাগো ওয়েস্ট (২) এবং পাসালম ওয়েস্টের (২০ মাস) বাবা-মা তারা।

বিএ-০৪