শনিবার ঘর পাবে কানাইঘাটের ১৯৩ পরিবার

কানাইঘাট প্রতিনিধি


জানুয়ারি ২২, ২০২১
০৯:২৫ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২২, ২০২১
০৯:২৫ অপরাহ্ন



শনিবার ঘর পাবে কানাইঘাটের ১৯৩ পরিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনের পর সারাদেশের ন্যায় আগামীকাল শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় কানাইঘাটের ১৯৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আনুষ্ঠানিকভাবে তাদের ঘর ও জমি প্রদান করা হবে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বণার্ঢ্য আয়োজনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর উদ্বোধনের সময় কানাইঘাটের ১৯৩টি উপকারভোগী পরিবারের মধ্যে ঘর প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। ইতোমধ্যে উপকারভোগীদের মধ্যে তাদের ঘর বুঝিয়ে দেওয়া হচ্ছে, যা প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পর আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে সারাদেশে ভূমিহীনদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ জমিসহ ঘর প্রদান করা হচ্ছে। এর অংশ হিসেবে কানাইঘাটে প্রথমে ১৯৩টি ভূমিহীন পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হবে। উপকারভোগীসহ সবাইকে আগামীকাল সকাল ৯টায় উপজেলা অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি।

 

এমআর/আরআর-০৭