ফেঞ্চুগঞ্জে ৭২ পরিবারের ঘরের দলিল হস্তান্তর

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৩, ২০২১
০৪:৫৫ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৩, ২০২১
০৪:৫৫ অপরাহ্ন



ফেঞ্চুগঞ্জে ৭২ পরিবারের ঘরের দলিল হস্তান্তর

মুজিব শতবর্ষে বাংলাদেশের একটি পরিবার ও গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী সারা দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য সুন্দর করে তৈরি করা হয়েছে চক চকে ঘরগুলো।

আজ শনিবার(২৩ জানুয়ারি) সারা দেশের ন্যায় ফেঞ্চুগঞ্জ উপজেলায় নির্মিত এসব ঘরের দলিল ও চাবি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়।  

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাখী আহমদের সভাপতিত্বে ঘর হস্তান্তর অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিলেট( ৩) আসনের সংসদ সদস্য মাহমদু উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভূমি মৌসুমি মান্নান,ফেঞ্চুগঞ্জ থানা আওয়ামিলীগের সভাপতি শওকত আলী, ফেঞ্চুগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা খালেদ চৌধুরী,৩ নং ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল লেইছ চৌধুরী, ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আহমেদ জিলু, সহ বিভিন্ন স্হরের কর্মকর্তা ও ভুমিহীন পরিবার গুলো উপস্হিত ছিলেন  ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নরুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী মান্নান প্রমুখ। 

আজ প্রথম ধাপে উপজেলার  ঘিলাছড়া ইউনিয়ন ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে নির্মিত  ৭২ টি ঘরের দলিল হস্তান্তর করা হয়েছে।

জে সি/বি এন-০৭