সিলেটে বেঙ্গল সিমেন্ট’র বিক্রেতা সম্মেলন

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২৪, ২০২১
০২:১২ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৪, ২০২১
০২:১২ পূর্বাহ্ন



সিলেটে বেঙ্গল সিমেন্ট’র বিক্রেতা সম্মেলন

সিলেটে বেঙ্গল সিমেন্টের বিক্রেতা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় নগরের মেন্দিবাগ এলাকার একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বেঙ্গল সিমেন্টের চিফ অপারেটিং অফিসার (সিইও) আসাদুল হক সুফিয়ানী। তিনি বলেন, ‘টেকসই উন্নয়নে মানসম্পন্ন উৎপাদনের বিকল্প নেই। ক্রেতাদের দীর্ঘ মেয়াদি উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালনে সর্বদা মানসম্পন্ন উৎপাদন সমুন্নত রাখবে বেঙ্গল সিমেন্ট। প্রাতষ্ঠানটির সঙ্গে জড়িত ডিলার এবং ব্যবসায়ী, ক্রেতাদের চাহিদা বজায় রেখে আগামী কর্মপরিকল্পনা গ্রহণ করা হবে। আমরা ভোক্তাদের চাহিদা এবং মানের ওপর গুরুত্ব দিয়ে যাচ্ছি।

বেঙ্গল সিমেন্ট লিমিটেডের ডিভিশনাল হেড মো. আরিফুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

অনুষ্ঠানে মানসম্পন্ন সিমেন্ট উৎপাদন সংক্রান্ত ডকুমেন্টারি উপস্থাপন করেন প্রকৌশলী হুসাইন মো. মোক্তার। ডিলারদের পক্ষে বক্তব্য দেন, মো. বেলাল উদ্দিন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চলনা করেন থৌদাম বৌলি ও সামিনা অর্ণা।

আরসি-০২