আলাভেসকে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২৫, ২০২১
১২:৩৩ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৫, ২০২১
১২:৩৩ পূর্বাহ্ন



আলাভেসকে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ


স্প্যানিশ লা লিগায় আলাভেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচ পর জয়ে ফেরে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা। স্বস্তি ফেরানো জয়ে জোড়া গোল করেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। জালের দেখা পান বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড আর ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোও। স্বাগতিকদের পক্ষে একটি গোল শোধ দেন হোসেলু।

শনিবারের ম্যাচে সশরীরে না থাকলেও বাড়িতে বসে রিয়ালের খেলা দেখেন জিদান। তার সঙ্গে কথোপকথনের সারাংশ ম্যাচ শেষে গণমাধ্যমকে জানান বেত্তোনি, ‘খেলার ধরন এবং খেলোয়াড়দের মানসিকতা নিয়ে তিনি (জিদান) খুবই খুশি। তিনি আমাকে বলেছেন খেলোয়াড়দের অভিনন্দন জানাতে। যেটা তিনি নিজেই মাঠে থাকলে করতেন। খুব বিশেষ কিছু হয়তো নয়। তবে আমরা তিন পয়েন্ট নিয়ে খুশি।’

এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে রিয়াল। ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪০। দুই ম্যাচ কম খেলা দিয়েগো সিমিওনের দলের সংগ্রহ ৪৪ পয়েন্ট।

তিনে উঠে আসা সেভিয়ার অর্জন ১৯ ম্যাচে ৩৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৩৪ পয়েন্ট নিয়ে নেমে গেছে চারে। দুই ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে ভিয়ারিয়াল গোল ব্যবধানে পিছিয়ে রয়েছে পঞ্চম স্থানে।
এএন/০৩