সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষা কর্মকর্তা লাইফ সাপোর্টে

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২৬, ২০২১
০১:১৯ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৬, ২০২১
০১:১৯ পূর্বাহ্ন



সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষা কর্মকর্তা লাইফ সাপোর্টে

সিলেটের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল মুন্তাকিম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, মো. আব্দুল মুন্তাকিম প্রতিদিনের মতো দায়িত্ব পালনের উদ্দেশে গত রবিবার সকালে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। রাস্তায় নিয়ন্ত্রণহীন একটি বাসকে পাশ কাটাতে গিয়ে তিনি ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে যান। তখন তার মস্তিস্কে রক্তক্ষরণ হয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পরে সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রবিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানানো হয়েছে সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিস জানায়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব, ডিজি, বিভাগীয় কমিশনার, পরিচালক (এডমিন), জেলা প্রশাসকসহ অনেকেই তার চিকিৎসার খোঁজ নিচ্ছেন।

আরসি-০৫