প্রতীক পেয়েই প্রচারে কানাইঘাটের প্রার্থীরা

কানাইঘাট প্রতিনিধি


জানুয়ারি ২৭, ২০২১
০৯:৩৮ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৭, ২০২১
০৯:৩৮ অপরাহ্ন



প্রতীক পেয়েই প্রচারে কানাইঘাটের প্রার্থীরা

প্রতীক পেয়েই নির্বাচনী মাঠে জোরেশোরে প্রচারে নেমে পড়েছেন সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। আজ বুধবার (২৭ জানুয়ারি) জেলা নির্বাচন অফিস থেকে মেয়র ও ৯টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

প্রতীক পাওয়ার পর বেলা ২টা থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মাইকিং করে তাদের প্রতীকের সমর্থনে প্রচার চালানোর পাশাপাশি পৌরশহরসহ বিভিন্ন এলাকায় পোস্টার ও ব্যানার লাগিয়েছেন।

এবার কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমান নৌকা, জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী শরীফুল হক ধানের শীষ, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা নজির আহমদ হাতপাখা, বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন নারিকেল গাছ, স্বতন্ত্র প্রার্থী সোহেল আমিন জগ ও অপর স্বতন্ত্র প্রার্থী কুয়েত প্রবাসী কমিউনিটি নেতা কয়ছর আহমদ মোবাইল ফোন প্রতীক পেয়েছেন। পাশাপাশি ৯টি ওয়ার্ডে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ওয়ার্ড থেকে নির্বাচনে অংশগ্রহণকারী ৯ জন নারী কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি ৪র্থ দফায় কানাইঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

এমআর/আরআর-০৬