‘গোলাপগঞ্জে বিএনপি প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই’

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ২৭, ২০২১
১১:৩০ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৭, ২০২১
১১:৩০ অপরাহ্ন



‘গোলাপগঞ্জে বিএনপি প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই’
গোলাপগঞ্জে গণসংযোগকালে ফয়সল আহমদ চৌধুরী

সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে তৃণমূল পর্যায়ে বিএনপি প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই। ভোটের বাতাসে দুলছে সোনালী ধানের শীষ। এ অবস্থায় ভোট যাতে ছিনতাই না হয় এ ব্যাপারে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের সচেতন থাকতে হবে। এই সরকারের আমলে অতীতেও ভোট লুন্ঠন হয়েছে। বিভিন্ন নির্বাচনে আওয়ামী সন্ত্রাসীরা কেন্দ্র দখল করে বিএনপি প্রার্থীদের বিজয় ছিনতাই করতে দেখেছেন দেশের মানুষ। গোলাপগঞ্জে কিছুতেই তা হতে দেওয়া যাবে না।

বুধবার (২৭ জানুয়ারি) সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের পক্ষে গণসংযোগকালে এসব কথা বলেন। গোলাপগঞ্জ চৌমুহনী থেকে পৌর সদরের বিভিন্ন আবাসিক এলাকা ও ব্যবসা প্রতিষ্ঠানে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন তিনি।

এসময় তিনি দেশের ও দশের স্বার্থে দল-মত নির্বিশেষে সবাইকে গোলাপগঞ্জে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনকে ৩০ জানুয়ারি ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, নোমান উদ্দিন মুরাদ, মনিরুজ্জামান উজ্জল, আশফাক আহমদ চৌধুরী, রুহেল আহমদ, পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মসিউর রহমান মুহি, বিয়ানিবাজার পৌর আহ্বায়ক কমিটির সদস্য আবু নাসের পিন্টু, কবির আহমদ প্রমুখ।

বিএ-১১