বিয়ানীবাজারে প্রবাসীর বিরুদ্ধে পর্ণোগ্রাফির মামলা

বিয়ানীবাজার প্রতিনিধি


জানুয়ারি ২৮, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৮, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন



বিয়ানীবাজারে প্রবাসীর বিরুদ্ধে পর্ণোগ্রাফির মামলা

সিলেটের বিয়ানীবাজারে এক যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার শেওলা ইউনিয়নের বড় সালেশ্বর গ্রামের এক ভুক্তভোগী তরুণী নিজে বাদী হয়ে সিলেটের আদালতে এই মামলা দায়ের করেন। মামলায় একই গ্রামের মৃত নিমার আলীর ছেলে দেওয়ান হোসেন আহমদ খান (৬০) নামের এক ব্যক্তিকে একমাত্র আসামি করা হয়েছে। ওই প্রবাসী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ঘটনাটি যুক্তরাজ্যসহ বিয়ানীবাজারে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

মামলা সূত্রে জানা যায়, দেওয়ান হোসেন আহমদ খান ভুক্তভোগী তরুণীর প্রতিবেশী। অবিবাহিত ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে লন্ডনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখান তিনি। এ ধরনের আলাপের একপর্যায়ে ওই প্রবাসী তরুণীকে জড়িয়ে ধরে চুমু খান এবং তা মোবাইল ফোনে ধারণ করে রাখেন। সম্প্রতি তিনি তরুণীকে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখান হয়। একপর্যায়ে দেওয়ান হোসেন পুরোনো ওই ছবির ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার চেষ্টা চালান। এতে তিনি ব্যর্থ হলে মোবাইল ফোনের মাধ্যমে চুমু খাওয়ার ছবিটি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেন।

ভুক্তভোগী তরুণীর মা জানান, হোসেন লম্পট প্রকৃতির মানুষ। এ পর্যন্ত তিনি ৩টি বিয়ে করলেও টাকার প্রভাব এবং লন্ডনে নেওয়ার প্রলোভন দেখিয়ে অনেক তরুণীর সর্বনাশ করেছেন। তার এ লাম্পট্যের কারণে ১ম স্ত্রীর পক্ষের সন্তানরা তাকে বাবা হিসেবে স্বীকৃতি দিতে চায় না।

তিনি অভিযোগ করেন, এলাকার কেউ হোসেনের বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। কারণ তাকে শুধু সালাম না দেওয়ার কারণেও তিনি এলাকার একাধিক যুবককে পিটিয়েছেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, মামলার আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে। ভিকটিম ও তার পরিবারকে সর্বাত্মক নিরাপত্তা দেওয়া হবে।

 

এসএ/আরআর-০৬