গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় যুবক নিহত

গোয়াইনঘাট প্রতিনিধি


জানুয়ারি ২৮, ২০২১
০৮:৫০ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৮, ২০২১
০৮:৫০ অপরাহ্ন



গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় যুবক নিহত

সিলেটের গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় আশিক উদ্দিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আশিক উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাতিরখাল গ্রামের ফখর উদ্দিনের ছেলে। এ ঘটনায় শামছুদ্দিন আহমদ নামের আরেক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হামলায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।     

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে স্থানীয় মাতুরতল বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে আশিক উদ্দিন ও শামছুদ্দিন আহমদের ওপর একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে পালিয়ে যায়। এ সময় পথচারীরা আহত অবস্থায় আশিক উদ্দিন ও শামছুদ্দিনকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে আশিক উদ্দিনের মৃত্যু হয়।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শনে যান গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। সঠিক তদন্তসাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত অপরাধীদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসা হবে।    

এ প্রতিবেদন লেখার সময় (বৃহস্পতিবার সন্ধ্যা) পর্যন্ত নিহতের দাফন কার্যক্রম ও পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এমএম/আরআর-০৭