লিভারপুলের শিরোপা ধরে রাখার স্বপ্ন ধূলিসাৎ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ০৮, ২০২১
০৩:৪৮ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৮, ২০২১
০৩:৪৮ পূর্বাহ্ন



লিভারপুলের শিরোপা ধরে রাখার স্বপ্ন ধূলিসাৎ


ম্যানচেস্টার সিটিই শেষ পর্যন্ত লিভারপুলের শিরোপা ধরে রাখার স্বপ্ন ধূলিসাৎ করে দিয়েছে? নাকি লিভারপুলের গোলকিপার আলিসনের দুঃস্বপ্নের দুটি মুহূর্ত প্রায় নিশ্চিত করে দিল, এই মৌসুমে আর শিরোপা ধরে রাখা হবে না ইয়ুর্গেন ক্লপের লিভারপুলের?

কয়েক ম্যাচ ধরেই পুরোনো দুর্ধর্ষ ফর্মে ফেরা ম্যানচেস্টার সিটি রবিবার রাতে অ্যানফিল্ডেও দারুণ খেলেছে। পাশাপাশি পেপ গার্দিওলার দলকে সাহায্য করেছে তিন মিনিটের ব্যবধানে লিভারপুলের ব্রাজিলিয়ান গোলকিপার আলিসনের ভয়ংকর দুটি ভুল। দুটি মিলিয়েই  লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে ৪-১ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে পেনাল্টি করে ‘খলনায়ক’ হওয়ার আশঙ্কায় থাকা ম্যান সিটি মিডফিল্ডার ইলকায় গুন্দোয়ান দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে প্রায়শ্চিত্ত করেন।

এই হারে লিভারপুলের শিরোপাস্বপ্নের বিসর্জন হয়ে গেছে। ২৩ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে লিভারপুল পয়েন্ট তালিকার চার নম্বরে আছে, এক ম্যাচ কম খেলেই শীর্ষে থাকা সিটি ১০ পয়েন্ট এগিয়ে লিভারপুলের চেয়ে। দুই নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়েও এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্ট এগিয়ে সিটি। চার মৌসুমে তৃতীয় লিগ শিরোপা থেকে গার্দিওলার সিটিকে বঞ্চিত করা অন্য যেকোনো দলের জন্য প্রায় অসাধ্যসাধনই হবে।
এএন/০১