ভারতের সেরা সুন্দরীর মুকুট মানাসার

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১২, ২০২১
০১:৩৭ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২১
০১:৪৩ অপরাহ্ন



ভারতের সেরা সুন্দরীর মুকুট মানাসার

প্রকৌশলবিদ্যার ছাত্রী মানাসা বারাণসীর মাথায় উঠল ভারতের সেরা সুন্দরীর মুকুট। মুম্বাইয়ে বুধবার অনুষ্ঠিত হয় ‘ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০’। সেখানে বেছে নেওয়া হয়েছে দেশের সেরা তিন সুন্দরী।

সেরার মুকুট উঠেছে তেলেঙ্গানার মেয়ে মানাসার মাথায়। হরিয়ানার মেয়ে মণিকা শেওকান্দ জেতেন ‘মিস গ্র্যান্ড ২০২০’ ও রানার আপ হন উত্তরপ্রদেশের মান্যা সিং।

ভারতীয় গণমাধ্যম জানায়, অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন বলিউড তারকা নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট এবং ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক।

সৌন্দর্য ও বুদ্ধিমত্তা দিয়ে সবাইকে পেছনে ফেলে বিচারকদের মন জয় করেন মানাসা বারাণসী। চলতি বছরের ডিসেম্বরে ৭০তম মিস ওয়ার্ল্ড খেতাবের দাবিদার হিসেবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

হায়দরাবাদে জন্ম মানাসার। ভাসাবি কলেজে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, ছোটবেলা থেকেই লাজুক ছিলেন। পছন্দ করেন ভরতনাট্যম নাচতে, গান শুনতে ও বই পড়তে। মা, নানি ও বোনের ভূমিকা তাকে বারবার অনুপ্রাণিত করেছে। পরিবারের বাইরে বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের কাজ ও ব্যক্তিত্ব অনুপ্রেরণা দেয়।

বিএ-১২