বড়লেখায় উপজেলা প্রশাসনকে হারালো পৌরসভা

বড়লেখা প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৬, ২০২১
০৭:৫৯ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২১
০৭:৫৯ অপরাহ্ন



বড়লেখায় উপজেলা প্রশাসনকে হারালো পৌরসভা

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা প্রশাসন ও বড়লেখা পৌরসভার মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচে বড়লেখা পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বড়লেখার পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে এ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। মুজিববর্ষ টি-টোয়েন্টি ক্রিকেট কাপ-২০২১ নামে এই প্রীতি ম্যাচের আয়োজন করে বড়লেখা উপজেলা প্রশাসন ও বড়লেখা পৌরসভা।  

বড়লেখা উপজেলা প্রশাসন দলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তারা আর বড়লেখা পৌরসভা দলে পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীর নেতৃত্ব সাবেক খেলোয়াড়রা অংশ নেন।

শুক্রবার সকাল ৮টায় শুরু হয় খেলা। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বড়লেখা উপজেলা প্রশাসন একাদশ। নির্ধারিত ১৬ ওভার শেষে তারা ৮ উইকেট হারিয়ে তারা ১৪৩ রান সংগ্রহ করে। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বড়লেখা পৌরসভা একাদশ ১৩ ওভার ৩ বলে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান তুলে জয়লাভ করে।

খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্বপালন করেন ছয়ফুল হক ও মাহিন আহমদ। ধারাভাষ্যকার ছিলেন আমজাদ হোসেন পাপলু ও আহমেদ নোমান।

খেলা শেষে দুপুর সাড়ে ১২টায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়লেখার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা। ধারাভাষ্যকার আমজাদ হোসেন পাপলু ও আহমেদ নোমানের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

 

এজে/আরআর-০৪