ঢাকা-সিলেট মহাসড়কে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০৫, ২০২১
০১:১৮ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০৫, ২০২১
০১:১৮ পূর্বাহ্ন



ঢাকা-সিলেট মহাসড়কে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেট-ঢাকা মহাসড়কে এবার অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন যাত্রীরা। ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের এ বাসে আরোহী ছিলেন ২৫ জন।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে মাধবপুরের আন্দিউড়া এবং বেজুড়া বাসস্ট্যান্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের বাস মাধবপুরের আন্দিউড়া এবং বেজুড়া বাসস্ট্যান্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে আসলে হঠাৎ করে বিপরীত দিকে আসা একটি মালবাহী ট্রাক একেবারে সামনে চলে আসে। এসময় ট্রাকের সঙ্গে সংঘর্ষ এড়াতে চালক বাসকে রাস্তার পাশে নামিয়ে দেন। ফলে বাসটি রাস্তার পাশের গাছ ও বৈদ্যুতিক খুঁটির সঙ্গে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে বাসের চালক ও সুপারভাইজার আহত হন। এছাড়াও আহত হন আরও ৭-৮ জন। তবে কারও আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

দুর্ঘটনা কবলিত শ্যামলী পরিবহনের যাত্রী ও সিলেটের বিশ্বনাথ উপজেলার তাতীকোনা গ্রামের মোসলেহ উদ্দিন বাবর বলেন, ‘সিলেটের দিকে আসা শ্যামলী পরিবহনের বাস কসবাপাড়া নামক স্থানে আসলে হঠাৎ করে বিপরীত দিকে একটি মালবাহী ট্রাক একেবারে সামনে চলে আসে। এসময় বাস চালক গাড়িকে রাস্তার পাশে নামিয়ে দেন। এ সময় বাসটি রাস্তার পাশের গাছ ও বৈদ্যুতিক খুঁটির র সঙ্গে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে বাসের চালক ও সুপারভাইজার আহত হন। এছাড়াও আহত হন আরও ৭-৮ জন। তবে গুরুতর আহত কেউ হননি ‘

তিনি জানান, ‘শ্যামলী পরিবহনের বাসে খুব বেশি যাত্রী ছিলেন না। প্রায় ২৫ জন ছিলেন।’

 

এএফ/০১