ক্রীড়াসামগ্রী পেল ৩টি কিশোরী ফুটবল ক্লাব

বালাগঞ্জ প্রতিনিধি


মার্চ ২০, ২০২১
১০:০৯ অপরাহ্ন


আপডেট : মার্চ ২০, ২০২১
১০:০৯ অপরাহ্ন



ক্রীড়াসামগ্রী পেল ৩টি কিশোরী ফুটবল ক্লাব

ক্রীড়াক্ষেত্রে ছাত্রীদের অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের হস্তিদুর, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের কোনাপাড়া ও জাকিরপুর গ্রামের কিশোরীদের নিয়ে গঠিত ৩টি কিশোরী ফুটবল ক্লাবে জার্সি ও বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ মার্চ) সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলার গোয়ালাবাজার সরকারি মহিলা কলেজের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন হাফিজ মনসুর আহমদ। প্রধান অতিথির বক্তব্য দেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক।

নিরাপদ সমাজ উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ও নাহিমা ফাউন্ডেশন ইউকে’র সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, গোয়ালাবাজার সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ আব্দুল মুকিত আজাদ, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ফয়ছল হোসেন সুমন, সমাজসেবক তেজাব মিয়া, আলাউর রহমান আলা ও ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তা পারভিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওসমানীনগর থানার এসআই রুহুল আমিন, শিক্ষক আহমদ আলী, রেডক্রিসেন্ট ওসমানীনগর উপজেলার সমন্বয়কারী ইয়া সুলতানা মৌসুমী, কলেজ শিক্ষার্থী মধ্যে মুহিবুর রহমান, সাইদুল ইসলাম, গয়াস মিয়া, শাহ মো. আবুল কাসেম, লিমা বেগম, জেসমিন বেগম প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন আয়োজক সংগঠনের নারী সম্পাদক মুক্তি বেগম ও নাহিমা ফাউন্ডেশন ইউকে’র মাঠ সংগঠক মুজাকির আহমদ নাজু। পবিত্র কোরআন তেলাওয়াত করেন বদরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনা করেন আয়োজক সংগঠনের সভাপতি সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন।

শিগগিরই ৩টি কিশোরী ফুটবল ক্লাবের মধ্যে প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে অনুষ্ঠানের আয়োজক সংগঠনের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়েছে।

 

এসএ/আরআর-১৭