করোনাক্রান্ত অভিনেতা মহসিনের জন্য প্লাজমা লাগবে

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৯, ২০২১
০৮:৫২ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৯, ২০২১
০৮:৫২ অপরাহ্ন



করোনাক্রান্ত অভিনেতা মহসিনের জন্য প্লাজমা লাগবে

করোনাভাইরাসে আক্রান্ত একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীনের ফুসফুস মারাত্মকভাবে সংক্রমিত হয়ে পড়েছে। শরীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রয়েছেন দেশ বরেণ্য এ অভিনেতা। এ মুহূর্তে অভিনেতার জন্য জরুরি প্লাজমা প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার। 

অভিনেতা এস এম মহসিন ছোট ছেলে রাশেদ তার বাবার সর্বশেষ অবস্থা জানিয়ে বলেন,  বাবার শারীরিক অবস্থা অপরিবর্তিত। তিন দিন ধরে আইসিইউতে আছেন। এই মুহূর্তে জরুরি ভিত্তিতে প্লাজমা প্রয়োজন। কিন্তু আমরা প্লাজমা খুঁজে পাচ্ছি না।

এই মূহুর্তে এই অভিনেতা শাহবাগে অবস্থিত বারডেম হাসপাতালে ভর্তি আছেন। যারা প্লাজমা দিতে আগ্রহী তাদের পরিবারের পক্ষ থেকে এই নম্বরে -০১৭১৭৯৪২৪০৩ ও ০১৭১১৯৭৯১৮৯ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এস এম মহসিন বাংলাদেশের একজন প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য বিভাগ অনুষদের সদস্য হিসেবে, বাংলাদেশ শিল্পকলা একাডেমির ভারপ্রাপ্ত মহাপরিচালক হিসেবে এবং জাতীয় থিয়েটারের প্রথম প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি আতিকুল হক চৌধুরী পরিচালিত ‘রক্তে ভেজা’ ও ‘কবর’ নাটকে এবং মুনীর চৌধুরী পরিচালিত ‘চিঠি’ নাটকে অভিনয় করেছেন। ‘পদক্ষেপ’ নামক নাটকের মধ্য দিয়ে তিনি রেডিও নাটকে আত্মপ্রকাশ করেন।

তিনি ২০১৮ সালে বাংলা একাডেমির সন্মানিত ফেলো লাভ করেন। পেয়েছেন শিল্পকলা পদকও। অভিনয়ে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০২০ সালে একুশে পদক প্রদান করে।

বিএ-০৯