অর্জুন রামপাল করোনাক্রান্ত

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৮, ২০২১
১০:৩০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৮, ২০২১
১০:৩০ অপরাহ্ন



অর্জুন রামপাল করোনাক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকা অর্জুন রামপাল। খবরটি আজ রবিবার (১৮ এপ্রিল) সামাজিক মাধ্যমে নিশ্চিত করেন অভিনেতা নিজেই। বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি। তবে তার কোনও উপসর্গ নেই।

সামাজিক মাধ্যমের পোস্টে অর্জুন বলেন, ‘আমি করোনায় আক্রান্ত। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। চিকিৎসা বাড়ি থেকেই চলছে। যা নিয়ম মানতে হয়, সবটাই মেনে চলছি।’

অর্জুন আরও বলেন, ‘যারা গত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছিলেন, দয়া করে জরুরি ব্যবস্থা নিন। এই সময়টা ভয়ংকর। কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভোগান্তি কমবে। আমরা সকলে একজোট হয়ে করোনার সঙ্গে লড়াইয়ে জিতবই।’

ভারতে করোনায় আক্রান্তে ভয়াবহতা ছড়িয়ে পড়ছে। প্রতিদিন মৃত্যুর সংখ্যা হাজার ছাড়িয়েছে। এর মধ্যে আতঙ্কে দিন গুনছে বলিউড তারকারা। কারণ প্রায় প্রতিদিন কেউ না কেউ আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে।

এরইমধ্যে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন অক্ষয় কুমার, আমির খান, রণবীর সিং, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকার, পরেশ রাওয়াল, গোবিন্দাসহ অনেকে। যদিও তাদের অনেকেই বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন। 

অন্যদিকে করোনার কারণে বলিউডের সব শুটিং এই মুহূর্তে বন্ধ ঘোষণা হয়েছে। সিনেমা হলগুলোও বন্ধ থাকছেন নির্দিষ্ট সময় পর্যন্ত। কিছুদিন আগে সালমান খান ও শাহরুখ খান শুটি বন্ধ করে ঘরেই রয়েছেন। 

বিএ-০৬