পিএসজি-বায়ার্নকে নিয়ে পেরেজের মিথ্যাচার!

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২১, ২০২১
০৩:০৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২১, ২০২১
০৩:০৫ পূর্বাহ্ন



পিএসজি-বায়ার্নকে নিয়ে পেরেজের মিথ্যাচার!

 

ইউরোপিয়ান সুপার লিগে অংশ নেওয়ার কথা নিশ্চিত করেছে শীর্ষ তিন লিগের ১২টি দল। কিন্তু সেখানে নেই পিএসজ, বায়ার্ন মিউনিখ ও বরুসিয়া ডর্টমুন্ডের মতো শক্তিশালী তিনটি ক্লাব। তাদের আমন্ত্রণই করা হয়নি বলে দাবী করেছিলেন সুপার লিগ ও রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। কিন্তু এ ক্লাবগুলোকে যে আমন্ত্রণ করা হয়েছে তার প্রমাণ তুলে ধরেছেন জার্মান দৈনিক ডার স্পিগেল।

বহুল আলোচিত সুপার লিগ মোট ২০টি দল নিয়ে আয়োজন করবে সুপার লিগ কর্তৃপক্ষ। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাতলেতিকো মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, লিভারপুল, আর্সেনাল, চেলসি, টটেনহ্যাম হটস্পার, জুভেন্টাস, এসি মিলান ও ইন্টার মিলান এরমধ্যেই যোগ দিয়েছে এ লিগে। তাদের সঙ্গে থাকার কথা ছিল পিএসজি, বায়ার্ন ও ডর্টমুন্ডের। কিন্তু এ লিগে যোগ দেয়নি ক্লাব তিনটি।

জায়ান্ট দলগুলো যেখানে এক কাতারে সেখানে তারা ভিন্ন পথে কেন এ নিয়ে কৌতূহল সৃষ্টি হয় সমর্থকদের মনে। তবে সুপার লিগ সভাপতি পেরেজ স্প্যানিশ টেলিভিশন শো এল চিরিঙ্গিতোকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, 'পিএসজিকে আমন্ত্রণ জানানো হয়নি, এখন পর্যন্ত। আমরা জার্মান ক্লাবগুলোর সঙ্গে এখনও আলোচনা করিনি। আমরা এখন ১২টি ক্লাব আছি। তবে ১৫টি ক্লাব নিয়ে এগিয়ে যেতে চাই।'

কিন্তু মঙ্গলবার ডার স্পিগেল ফাঁস হওয়া একটি নথি প্রকাশ করে। যেখানে দেখা যায়, তিনটি ক্লাবকে লিখিতভাবেই আমন্ত্রণ জানানো হয়েছিল সুপার লিগ কর্তৃপক্ষ। সংবাদে আরও বলা হয়েছে, পিএসজি ও জার্মান দুই ক্লাব বায়ার্ন ও ডর্টমুন্ড সুপার লিগের এ আমন্ত্রণ প্রত্যাখ্যান করে দিয়েছে।

শেষ খবর হচ্ছে ইতোমধ্যে সুপার লিগ থেকে সরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার সিটি। আরেক ইংলিশ ক্লাব চেলসিও তাদের পথে রয়েছে। স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদেরও নাম প্রত্যাহারের পরিকল্পনার কথা জানিয়েছে। দেশটির পরাশক্তি বার্সেলোনাও একই পথে হাঁটতে যাচ্ছে। 

এএন/০৪