শাবি শিক্ষার্থীর মায়ের চিকিৎসায় সহযোগিতার আহ্বান

শাবি প্রতিনিধি


এপ্রিল ২১, ২০২১
১১:০৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২১, ২০২১
১১:০৫ অপরাহ্ন



শাবি শিক্ষার্থীর মায়ের চিকিৎসায় সহযোগিতার আহ্বান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিক্যাল স্টাডিজ বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী মোফাজ্জল হোসেনের মা ক্যানসারে আক্রান্ত। মাত্র ৫ লাখ টাকার সংস্থান হলে হতে পারে মোফাজ্জলের মায়ের সুচিকিৎসা। 

পলিটিক্যাল স্টাডিজ এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. জহিরুল হক শাকিল জানান, মোফাজ্জলের মা মরণব্যাধী ক্যানসারে (লিম্ফোবিয়া) আক্রান্ত। তবে তার ক্যানসার প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই মুহূর্তে সঠিক চিকিৎসা শুরু করলে তিনি আরোগ্য লভ করবেন বলেও জানানো হয়েছে। চিকিৎসা বাবত ৫ লাখ টাকা প্রয়োজন। তবে দেরি হলে ক্যানসার জটিল পর্যায়ে যেতে পারে, যা কয়েকগুণ বেশি টাকা খরচ করেও নিরাময় করা সম্ভবপর নাও হতে পারে। 

মোফাজ্জলের বাবা ২০১৯ সালে মারা যান। এরপর পুরো পরিবারের ভরণ-পোষনের দায়িত্ব পড়ে মোফাজ্জলের ওপর। তার বাবা বসতভিটা ছাড়া কোনো জমিজমা বা নগদ অর্থ রেখে যাননি। পরিবারের পাশে দাঁড়াতে অনার্স শেষ করে আর মাস্টার্স সম্পন্ন করতে পারেননি মোফাজ্জল। পরিবারের ভরণ-পোষন আর ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার টাকার সংস্থানে তার পাশে দাঁড়াতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তার সহপাঠী ও শিক্ষকরা।

সহায়তা করতে যোগাযোগ করুন :

Bank : Uttara Bank Limited 

A/C Name : Mofazzal Hosen

A/C No : 017311100005140 

Swift Code : UTBLBDDH 

Routing No : 250480883

Rocket : 017191123331 (Mofazzal)

bKash : 01761464645 (Sourab Chakraborty)

Nagad : 01713804532 (Tanvir Al Hasan)

 

এনএইচ/আরআর-০৮