পৃথ্বি ঝড়ে উড়ে গেল সাকিববিহীন কলকাতা

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ৩০, ২০২১
০৫:০৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২১
০৫:০৫ পূর্বাহ্ন



পৃথ্বি ঝড়ে উড়ে গেল সাকিববিহীন কলকাতা

 

শেষ দিকে আন্দ্রে রাসেলের ঝড়ো ব্যাটিংয়ে সাদামাটা একটা লক্ষ্য দ্বার করাতে পেরেছিল কলকাতা নাইট রাইডার্স। তাই নিয়ে জয় পেতে প্রয়োজন ছিল বোলারদের কাছ থেকে দারুণ কিছু। কিন্তু তাদের নির্বিষ বোলিংয়ে উল্টো পৃথ্বী শর আগ্রাসনে পড়ে দলটি। তাতে কলকাতাকে সহজেই হারিয়ে জয়ের ধারায় ফিরে আসে দিল্লি ক্যাপিটালস।

বৃহস্পতিবার আহমেদাবাদে দিনের দ্বিতীয় ম্যাচে কলকাতাকে ৭ উইকেটে হারিয়েছে দিল্লি প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৪ রান সংগ্রহ করে কলকাতা। জবাবে ২১ বল বাকী থাকতেই লক্ষ্যে পৌঁছায় ভারতের রাজধানীর দলটি।

টানা চার ম্যাচ হারের পর আগের ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়ে জয়ে ফিরেছিল কলকাতা। কিন্তু তা স্থায়ী হলো এক ম্যাচই।

এ ম্যাচে আরও একবার ব্যর্থ হয়েছেন সাকিব আল হাসানের জায়গায় খেলতে নামা ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন। টানা চার ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ এ ক্যারিবিয়ান এদিন প্রথম বলেই বোল্ড হয়েছেন লালিত যাদবের বলে। টানা দ্বিতীয় ম্যাচে শূন্য করলেন তিনি। চলতি আসরে চার ম্যাচে এখন পর্যন্ত রান করতে পেরেছেন মাত্র ১০।

দলের পক্ষে সর্বোচ্চ ৮২ রানের ইনিংস খেলেন পৃথ্বী। ৪১ বলে ১১টি চার ও ৩টি ছক্কায় এ রান করেন এ ওপেনার। ৪৭ বলে ৪টি চার ও ১টি ছক্কায় ৪৬ রান করেন ধাওয়ান। কলকাতার পক্ষে ৪ ওভার বল করে ২৫ রানের খরচায় ৩টি উইকেট তুলে নেন কামিন্স।

এএন/০৩