'কি অদ্ভুত চরিত্র' বলে লাল কার্ড পেলেন বার্সা কোচ

সিলেট মিরর ডেস্ক


মে ০১, ২০২১
০১:৪৬ পূর্বাহ্ন


আপডেট : মে ০১, ২০২১
০১:৪৬ পূর্বাহ্ন



'কি অদ্ভুত চরিত্র' বলে লাল কার্ড পেলেন বার্সা কোচ

 

বার্সেলোনা-গ্রানাডার ম্যাচের বয়স তখন ৬৭ মিনিট। মিনিট চার আগেই সমতাসূচক গোলটি করেছে গ্রানাডা। ডাগআউটে অসন্তুষ্ট দেখাচ্ছিল বার্সা কোচ রোনাল্ড কোমানকে। চতুর্থ রেফারিকে কিছু একটা বলতে দেখা যায় তাকে। রেফারি পাবলো গনজালেসের নজরে আসলে বিষয়টি সরাসরি গিয়ে লাল কার্ড দেখান কোমানকে।

লাল কার্ড দেখানোর বিষয়ে বেশ অবাক হয়ে যান বার্সা কোচ। পরে সংবাদ সম্মেলনে এ নিয়ে প্রশ্নও তুলেছেন তিনি। চতুর্থ রেফারি কিংবা কাউকেই কোনো অসম্মানসূচক কিছু বলেননি বলেই দাবী তার। তাহলে কেন লাল কার্ড দেখলেন এ ডাচ কোচ?

উত্তরটা রয়েছে রেফারির রিপোর্টেই। পরিষ্কার করেই রিপোর্ট লিখে জমা দিয়েছেন রেফারি। সেখানে বলা হয়েছে চতুর্থ রেফারিকে 'কি অদ্ভুত চরিত্র' বলেছিলেন কোমান। আর বিষয়টি স্বাভাবিকভাবে নেননি রেফারি গনজালেস। সরাসরি লাল কার্ড দেখান কোমানকে।

সে ঘটনার পর আরও একটি গোল হজম করে ম্যাচই হেরে যায় বার্সেলোনা। অথচ টেবিলের শীর্ষে যাওয়ার দারুণ সুযোগ ছিল তাদের। কিন্তু তা কাজে তো লাগাতে পারেই-নি। উল্টো লিগ শিরোপা স্বপ্ন আরও কঠিন হয়ে গেল তাদের। যদিও শীর্ষে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্টের পার্থক্য ২।

নিজের লাল কার্ড খাওয়া নিয়ে সংবাদ সম্মেলনে কোমান বলেছেন, 'আমি এটা বুজতে পারিনি। কার্লোস নাভাসের মতে, আমি চতুর্থ রেফারিকে অপমান করেছি, কিন্তু আমি খারাপ কিছুই বলিনি। আমি তাকে অপমান করিনি। এটা অবিশ্বাস্য।'

এএন/০১