বিড়ম্বনায় ‘কাবিলা’ খ্যাত পলাশ

সিলেট মিরর ডেস্ক


মে ০৮, ২০২১
০১:৩৮ পূর্বাহ্ন


আপডেট : মে ০৮, ২০২১
০১:৩৮ পূর্বাহ্ন



বিড়ম্বনায় ‘কাবিলা’ খ্যাত পলাশ

জিয়াউল হক পলাশ এখন অভিনেতা হিসেবেই ব্যাপক জনপ্রিয়। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পর তাকে এখন ‘কাবিলা’ নামেই চেনে দর্শকরা। কিন্তু তিনি সবসময় বলে এসেছেন তার দুর্বলতা পরিচালনায়। পরিচালক হতেই তার এই পথচলা। 

নির্মাতা হিসেবে পলাশের অভিষেক হয়েছে বেশ আগেই। নির্মাণ করেছেন নাটক ও মিউজিক ভিডিও। সেই পরিচয়ে এই ঈদে আবারও পাওয়া যাবে তাকে। তার পরিচালনায় বাংলাভিশনে প্রচার হবে বিশেষ নাটক ‘একটুখানি’। 

‘একটুখানি’তে মূল চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান ও তানজিন তিশা। এছাড়া এতে রয়েছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল প্রমুখ। 

এপ্রিলে ‘একটুখানি’র শুটিং করেছেন পলাশ। গল্পের প্রয়োজনে বাইরেই পুরো কাজ করতে হয়েছে। এজন্য বেশ সমস্যাতেও পড়তে হয় এই নির্মাতা ও অভিনেতাকে। তবে ভালোভাবে শুটিং শেষ করতে পেরেছেন তিনি। 

এই প্রসঙ্গে পলাশ বলেন, ‘যেহেতু আউটডোরে কাজ করতে হয়েছে, তাই অনেক মানুষের ভিড় ছিল। শুটিংয়ের দিন ছিল ব্যাচেলর পয়েন্টের শেষ পর্বের প্রচার। তাই আমাকেই বিড়ম্বনার শিকার হতে হয়েছে। যদিও সেটি মজারও ছিল।’

পলাশ আরও বলেন, ‘শুটিংয়ের সময় হুট করে একজন চলে আসেন। বলেন, আমার জেল হওয়া তিনি মেনেই নিতে পারছেন না। পুরো সময়জুড়ে ব্যাচেলর পয়েন্ট নিয়েই মানুষের আগ্রহ দেখেছি।’

উল্লেখ্য, ‘একটুখানি’ পলাশের চতুর্থ নাটক। এর আগে তিনি ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’, ‘সারপ্রাইজ’, ‘ঘরে ফেরা’ নির্মাণ করেছেন। 

বিএ-১৬