বিয়ানীবাজারে ফয়সল চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ

সিলেট মিরর ডেস্ক


মে ০৯, ২০২১
১০:৫৯ অপরাহ্ন


আপডেট : মে ০৯, ২০২১
১০:৫৯ অপরাহ্ন



বিয়ানীবাজারে ফয়সল চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ

জাতীয় একাদশ সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি মনোনিত সাবেক প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর পক্ষ থেকে বিয়ানীবাজারে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (৯ মে) বিয়ানীবাজারস্থ মুকাম মসজিদের পাশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ানীবাজার পৌর বিএনপির আহ্বায়ক নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ফয়সল চৌধুরী বলেন, দেশ এখন মহাসংকটের মধ্য দিয়ে যাচ্ছে। একদিকে যেমন দেশে গণতন্ত্র নেই, অন্যদিকে গরিব মানুষ না খেয়ে মরছে। আর দুর্নীতিবাজ লোকগুলো সরকারের মদদে দিন দিন ‘আঙ্গুল ফুলে কলাগাছ’ হচ্ছে। এ সরকারের নেতৃত্বে দেশ এখন দুর্নীতির মহাসড়কে রান করছে। 

তিনি বলেন, মিথ্যা মামলায় অন্যায়ভাবে জুলুম-নির্যাতন করে গণতন্ত্রের মানসকন্যা খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বিদেশেও যেতে দেওয়া হচ্ছে না তাকে। এটি সর্বোচ্চ অন্যায় ও অমানবিক কর্মকাণ্ড। এ জুলুমের একদিন নিশ্চয় অবসান হবে, এ দেশে জাতীয়বাদী শক্তির পুনর্জাগরণ ঘটবে ইনশাআল্লাহ। 

ইফতার বিতরণ শেষে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। 

ইফতার বিতরণ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বিয়ানিবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি  নাজমুল হোসেন পুতুল, সিলেট জেলা পরিষদের সদস্য ও বিএনপি নেতা নজরুল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দীক আহমদ, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছরওয়ার হোসেন, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান রুমেল, আতাউর রহমান কটন, কবির হোসেন, কামাল আহমদ, আব্দুর রাজ্জাক, পৌর যুবদলের আহবায়ক হোসেন আহমদ দোলন, যুগ্ম আহবায়ক এমদাদুর রহমান ইমন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুবের আহমদ, এম এ হাসনাত জামিল, জানে আলম, গফুর আহমদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আহসান জামিল ও সহ-সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন লিমন প্রমুখ।

বিএ-১২