জামালগঞ্জে সিকান্দর হত্যার প্রতিবাদে মানববন্ধন

জামালগঞ্জ প্রতিনিধি


মে ১৮, ২০২১
০৯:৪২ অপরাহ্ন


আপডেট : মে ১৮, ২০২১
০৯:৪২ অপরাহ্ন



জামালগঞ্জে সিকান্দর হত্যার প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জের জামালগঞ্জে ইজিবাইকের চালক সিকান্দর আলীর খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ মে) দুপুর ১২টায় সাচনা বাজার ইউনিয়নের রামনগর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পায়রা আঞ্চলিক যুব সংসদ ও এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন যুব সংসদের সভাপতি ফারুক আহমদ।

শহীদুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য দেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঞ্জু মিয়া, জেলা শ্রমিক লীগের সদস্য সায়েম পাঠান, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার, ইউপি সদস্য মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য কয়ছর আহমদ, পায়রা যুব সংসদের সাধারণ সম্পাদক উছমান গনি, ইজিবাইক সমিতির সভাপতি আব্দুল আলী ও সাংবাদিক শেরে আলম শেরু।

উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন, দিলাল আহমদ, লুৎফুর রহমান, শ্রমিক লীগ নেতা সাজিদুর রহমান, হালিমুর রহমান জুয়েল ও যুব সংসদের সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা এ খুনের প্রতিবাদ জানিয়ে বলেন, শান্তির জনপদে এমন খুন-খারাবি মেনে নেওয়া যায় না। সিকান্দরের মতো একজন নিরীহ মানুষকে যে বা যারা খুন করেছে, আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। অনতিবিলম্বে সিকান্দর আলীর খুনিদের গ্রেপ্তারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১২ মে সকালে সাচনা বাজার ইউনিয়নের শরিফপুর গ্রামের রাস্তার পাশ থেকে সিকান্দর আলীর (৪২) গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত সিকান্দর উক্ত ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। এ ব্যাপারে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

 

বিআর/আরআর-০৬