তরুণীকে অত্যাচার, ফারহানের নামে জিডি

সিলেট মিরর ডেস্ক


মে ২৮, ২০২১
০৯:০১ অপরাহ্ন


আপডেট : মে ২৮, ২০২১
০৯:০১ অপরাহ্ন



তরুণীকে অত্যাচার, ফারহানের নামে জিডি

ছোট পর্দার অভিনেতা মুশফিক রহমান ফারহানের নামে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এক তরুণীকে অত্যাচারের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তরুণীর দাবি, তার সঙ্গে ৫ বছরের প্রেম ছিল এই অভিনেতার।

এই বিষয়ে ফারহান বলেন, ‌‌‘এখন এই বিষয়ে তেমন কিছু বলতে চাই না। আগামীকাল (২৯ মে) এই প্রসঙ্গে জানাব। তবে এটুকু বলতে পারি, আমাকে ফাঁসানো হয়েছে।’

অন্যদিকে তরুণীর অভিযোগ, সম্পর্কে থাকাকালীন তাকে বিভিন্নভাবে অত্যাচার করতেন এই অভিনেতা। এমনকি হুমকিও দিয়েছেন অনেকবার। এমনটা চলতে থাকলে এক সময় ফারহানের কাছ থেকে আলাদা হয়ে যান তিনি। এ অবস্থায় বৃহস্পতিবার (২৭ মে) তার পুরো পরিবারকে ধ্বংস করার হুমকি দেন ফারহান- এমন অভিযোগে তিনি জিডি করেন।

এদিকে ফারহানকে ওই তরুণী বিভিন্নভাবে হেনস্তা করছেন বলে অভিযোগ উঠেছে। এ প্রসঙ্গে তরুণী বলেন, ‘আমি নাকি ফারহানের কাছ থেকে টাকা নিয়েছি। এমনটা সবাইকে বলে বেড়াচ্ছে। সে আমার নামে মিথ্যা রটিয়ে নিজেকে রক্ষা করতে চাইছে।’

উল্লেখ্য, রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু ফারহানের। তার কণ্ঠ আর উপস্থাপনায় মুগ্ধ করেন শ্রোতাদের। এর পাশাপাশি শুরু করেন অভিনয়। বর্তমানে সেখানেই বেশি মনোযোগ দিচ্ছেন তিনি। এবার ঈদেও তার একাধিক নাটক প্রচারিত হয়েছে। 

বিএ-১০