গোয়াইনঘাটে বঙ্গবন্ধু ফুটবলে চ্যাম্পিয়ন পূর্ব জাফলং ইউনিয়ন

গোয়াইনঘাট প্রতিনিধি


মে ৩১, ২০২১
০৭:৪৯ অপরাহ্ন


আপডেট : মে ৩১, ২০২১
০৭:৪৯ অপরাহ্ন



গোয়াইনঘাটে বঙ্গবন্ধু ফুটবলে চ্যাম্পিয়ন পূর্ব জাফলং ইউনিয়ন

সিলেটের গোয়াইনঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় রুস্তমপুর ইউনিয়নকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে পূর্ব জাফলং ইউনিয়ন ফুটবল দল।

সোমবার (৩১ মে) বিকেলে গোয়াইনঘাট মডেল উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত ফাইনাল ম্যাচে নির্ধারিত সময় শেষে খেলাটি গোলশূন্য ড্র হয়। পরে টাইব্রেকারে রুস্তমপুর ইউনিয়নকে হারিয়ে শিরোপা অর্জন করে পূর্ব জাফলং ইউনিয়ন ফুটবল একাদশ।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন টুর্নামেন্টের সভাপতি ও গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হকের সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মো. কামরুল হাসানের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) দিলীপ নাথ, রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন শিহাব, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফুল হাসান মারুফ প্রমুখ।

উল্লেখ্য, উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে গোয়াইনঘাট উপজেলার ১০টি ইউনিয়নের খেলোয়াড়রা অংশগ্রহণ করেন। 


এমএম/আরআর-০৮