জাফলংয়ে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান ক্যাম্পেইন

গোয়াইনঘাট প্রতিনিধি


জুন ১১, ২০২১
১০:২৩ অপরাহ্ন


আপডেট : জুন ১১, ২০২১
১০:২৩ অপরাহ্ন



জাফলংয়ে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান ক্যাম্পেইন

'বাণীতে নয়, কর্মে করব মানবতার জয়' এই স্লোগানে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ জুন) দিনব্যাপী সামাজিক সংগঠন মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের কার্যালয়ে উৎসর্গ রক্তদান সংস্থা ও মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘ'র যৌথ আয়োজনে এবং সেইফটি সোশ্যাল অর্গানাইজেশনের সহযোগিতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদির, উৎর্সগ রক্তদান সংস্থার সভাপতি তামান্না আক্তার হেনা ও মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সভাপতি মো. রুবেল আহমদ।

এছাড়া উপস্থিত ছিলেন, উৎসর্গ রক্তদান সংস্থার সাংগঠনিক সম্পাদক বিদান দাস, অর্থ সম্পাদক বদরুল আমিন, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সাবেক সভাপতি মো. সিরাজ মিয়া, মো. হুসাইন ইসহাক, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, সেইফটি সোশ্যাল অর্গানাইজেশনের সদস্য মুহিবুর রহমান সুয়েব, মুক্তার হোসেন মান্না, শফি আহমেদ, রবিউল ইসলাম রবি, সুমনা আক্তার, আসরাফ আহমেদ প্রমুখ।

আয়োজিত কর্মসূচিতে চার শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।


এমএম/আরআর-০৯