পরীমণির বিরুদ্ধে এবার ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ

বিনোদন ডেস্ক


জুন ১৬, ২০২১
০৯:৩২ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২১
০৯:৩২ অপরাহ্ন



পরীমণির বিরুদ্ধে এবার ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ

রাজধানীর একটি ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগকারী চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে এবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ উঠেছে। গত ৭ জুন পরীমণি ও তার সঙ্গে থাকা কয়েকজন ক্লাবটির গ্লাস ভাঙচুর করেন বলে জানিয়েছে পুলিশ।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ওইদিন গভীর রাতে ৯৯৯-এ একটি ফোন পেয়ে গুলশান থানা পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে কথা-কাটাকাটির জেরে গ্লাস ভাঙচুর করেন পরীমণি। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ ব্যাপারে নায়িকা পরীমণি বলেন, 'এতদিন পর এই ঘটনা কেন সামনে এলো? আমার ওপর নির্যাতনের ঘটনাটি ধামাচাপা দিতেই একটি মহল এটি করছে। এটা একটা ষড়যন্ত্র।'

অভিনেত্রী পরীমণির অভিযোগ, গত ৮ জুন সাভারের আশুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ-হত্যাচেষ্টা হয়। ১৩ জুন সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে এবং রাতে বাসায় সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন তিনি। 

পরদিন এ ঘটনায় সাভার থানায় মামলা করেন ঢাকাই ছবির আলোচিত এ নায়িকা। এরই মধ্যে মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দ্রুত এমন পদক্ষেপে মঙ্গলবার স্বস্তির কথা জানান নায়িকা।

বিএ-০৬