প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ ইউকে’র সভাপতি হলেন আতাউর

বালাগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৯, ২০২১
১০:৪৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৯, ২০২১
১০:৪৮ অপরাহ্ন



প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ ইউকে’র সভাপতি হলেন আতাউর
বোয়ালজুড় বাজার উচ্চবিদ্যালয়

সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় বাজার উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা যুক্তরাজ্যের বিভিন্ন এলাকায় বসবাস করছেন। তাদের উদ্যোগে গঠিত হয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ।

এরই ধারাবাহিকতায় সংগঠনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে নেসাওর মিয়াকে প্রধান নির্বাচন কমিশনার এবং সংগঠনের সাবেক সভাপতি মশাহিদ আলী ও আব্দুল কাইয়ুম মানিককে সহকারী নির্বাচন কমিশনার করে সংগঠনের উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দকে নিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়। গঠিত নির্বাচন কমিশন গত মঙ্গলবার (২৭ জুলাই) লন্ডনের ব্রিকলেনে একটি অভিজাত রেস্তোরাঁয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ ইউকে’র দ্বি-বার্ষিক সম্মেলনের আয়োজন করেন। উৎসবমুখর পরিবেশে ট্রাস্টিরা ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন কমিশনের ঘোষিত ফলাফলে সভাপতি নির্বাচিত হয়েছেন আতাউর রহমান আতা। এছাড়া নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি বাহরাম খান, বদরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল আহমদ শুকুর, সহ-সাধারণ সম্পাদক খালেদুর রহমান, কোষাধ্যক্ষ খালেদ মিয়া, সহ-কোষাধ্যক্ষ নেপার আহমদ, সাংগঠনিক সম্পাদক রুনু মিয়া, শিক্ষা-সাংস্কৃতিক সম্পাদক শাহ্ মোহাম্মদ আলী, প্রচার-প্রকাশনা সম্পাদক ছয়ফুল আমিন হেলাল, মহিলা বিষয়ক সম্পাদক স্বপনা বেগম। সদস্য হয়েছেন মো. আব্দুর রকিব, শেখ বাছিতুর রহমান মাসুক, আব্দুল হাসিম, এনামুল হক হেলাল, জুবের মিয়া ও কামরুজ্জামান জুনেদ।

বোয়ালজুড় বাজার উচ্চবিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ ইউকে'র সভাপতি নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় আতাউর রহমান আতা বলেন, অনেক দূর-দূরান্তের বিভিন্ন শহর থেকে ভোটাররা কষ্ট করে এসে আমাকে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও আপনাদের অকৃত্রিম সহযোগিতা কামনা করছি। বোয়ালজুড় বাজার উচ্চবিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে সবাইকে নিয়ে পরামর্শ করে কাজ করব। পাশাপাশি কিছুদিন আগে ভোটের মাধ্যমে বালাগঞ্জ ইউনিয়ন কল্যাণ ট্রাস্ট ইউকে’র সভাপতি নির্বাচিত হয়ে আমি দায়িত্বপালন করছি। প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ব আরও বেড়ে গেল।


এসএ/আরআর-১০