বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ কন্যা সুহানার

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৮, ২০২১
১১:৪৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৮, ২০২১
১১:৪৯ অপরাহ্ন



বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ কন্যা সুহানার

বাবার পথ ধরে মেয়েও হাজির হচ্ছেন রূপালি পর্দায়। এবার বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ খানের কন্যা সুহানা খানের। স্বনামধন্য পরিচালক জোয়া আখতারের ছবিতে দেখা যাবে তাকে। 

অনেক দিন ধরেই সিনেমায় অভিনয়ের ইচ্ছা ছিল। অবশেষে সেই ইচ্ছাপূরণ হতে চলেছে তার। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। সেটি হলো ‘আর্চি’ কমিক্সের গল্প। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা। ফলে ইতিমধ্যেই সেটির প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা। শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে ছবিটি।

অনেক দিন ধরেই ছবিটির কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। এরপরে তার মনে হয়েছে সুহানাই এই চরিত্রের জন্য উপযুক্ত। টিনএজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প। সুহানা ছাড়া আরও অনেক কিশোর-কিশোরীকে প্রয়োজন এই ছবির জন্য। অডিশনের কাজ চলছে পুরোদমে।

ইতিপূর্বে বেশ কয়েকটি শর্টফিল্মে কাজ করেছেন সুহানা। কিন্তু ‘আর্চি’ কমিক্সের এই গল্পটি বলিউডে তাকে অভিনেত্রী হিসেবে লাইমলাইট এনে দেবে বলে ধারণা করা হচ্ছে। ছবির চিত্রনাট্য নিয়ে এখনো কাজ চলছে। সেটি চূড়ান্ত হওয়ার পরই সুহানা ও শাহরুখ ঠিক করবেন সুহানা ছবিতে অভিনয় করবেন কি না।

বিএ-১৩