ফরাসি লিগে স্টেডিয়াম রণক্ষেত্র, ম্যাচ স্থগিত

খেলা ডেস্ক


আগস্ট ২৩, ২০২১
০৮:৪৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৩, ২০২১
০৮:৪৮ অপরাহ্ন



ফরাসি লিগে স্টেডিয়াম রণক্ষেত্র, ম্যাচ স্থগিত


ফরাসি লিগ ওয়ানে নিসের ঘরের মাঠ অ্যালায়েঞ্জ রিভেইরায় ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটে ডোলবার্গের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। তবে ৭৩ মিনিটে মার্শেইর পক্ষে দেওয়া এক কর্নারের সিদ্ধান্তের পর, গ্যালারি থেকে খেলোয়াড়দের ওপর বিভিন্ন বস্তু ছুড়ে মারতে থাকেন নিসের সমর্থকরা।

যেখানে মার্শেই খেলোয়াড় দিমিত্রির গায়ে এসে পড়ে বোতল। এরপর সেই বোতলটি তুলে গ্যালারিতে ছুড়ে মারেন তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে পুরো স্টেডিয়াম উত্তপ্ত হয়ে ওঠে।

মাঠের নিরাপত্তাকর্মীরা একটা বলয় তৈরি করে ফেলেন ততক্ষণে, যাতে সমর্থকেরা মাঠে ঢুকে পড়তে না পারেন। পুলিশও চলে আসে। কিন্তু ততক্ষণে নিসের সমর্থকরা মাঠে প্রবেশ করে মার্শেইর খেলোয়াড়দের ওপর চড়াও হয়। পরে ফুটবলার থেকে সংঘর্ষটি কোচদের মাঝেও ছড়িয়ে পড়ে। দুই দলের যুদ্ধংদেহী খেলোয়াড়, সমর্থক, স্টাফ মিলে এক রণক্ষেত্র যেন! শেষ পর্যন্ত ম্যাচটি স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

রবিবার রাতে ম্যাচ ভেস্তে যাওয়ার পর মার্শেই প্রেসিডেন্ট পাবলো লঙ্গরিয়া বলেন, লিগ কর্তৃপক্ষ ম্যাচ পুনরায় শুরু করার সিদ্ধান্ত নেয়। তবে আমাদের খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে কোনো নিশ্চয়তা দেওয়া হয়নি। আমরা খেলোয়াড়দের নিরাপত্তার স্বার্থেই মাঠে না নামার সিদ্ধান্ত নিই। রেফারিও আমাদের সঙ্গে একমত হন। তিনিও জানান, ফুটবলারদের নিরাপত্তা নিশ্চিত নয়। এটা দুর্ভাগ্যজনক। তাই আমরা মাঠে না নেমে ফিরে আসার সিদ্ধান্ত নিই।

লিওনেল মেসির অভিষেকের আগেই অপ্রীতিকর ঘটনা ঘটল ফরাসি লিগে। 

এএন/০৫