পিএসজি ছাড়ছেন না কিলিয়ান এমবাপ্পে

খেলা ডেস্ক


আগস্ট ৩১, ২০২১
০৯:১৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ৩১, ২০২১
০৯:১৮ অপরাহ্ন



পিএসজি ছাড়ছেন না কিলিয়ান এমবাপ্পে


অবশেষে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ও রিয়াল মাদ্রিদের মধ্যকার টানাটানির অবসান ঘটল। কয়েক দফায় দাম বাড়িয়েও পিএসজির চাহিদা মিঠাতে পারেনি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। অন্তত আরও একটি মৌসুম পিএসজিতেই থাকছেন এমবাপ্পে। 

ফলে পিএসজি ছাড়ছেন না কিলিয়ান এমবাপ্পে। এমবাপ্পের জন্য ২০০ মিলিয়ন ইউরোর চাহিদা ছিল পিএসজির। কিন্তু রিয়াল মাদ্রিদ ১৮০ মিলিয়ন ইউরোর বেশি দিতে রাজি নয়। যে কারণে অনেক ইচ্ছে থাকার পরেও রিয়ালে যেতে পারছেন না এমবাপ্পে।

এমবাপ্পের স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদ। এ মৌসুমে না গেলেও, নতুন মৌসুমে হয়তো বিনা ট্রান্সফার ফি'তেই রিয়ালে যোগ দিবেন এই ফরাসি তারকা। কেননা ২০২১-২২ মৌসুম পর্যন্তই পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে তার। আজ মঙ্গলবার বন্ধ হয়ে যাচ্ছে চলতি মৌসুমের ট্রান্সফার উইন্ডো। এর মধ্যে এমবাপ্পেকে দলে পেতে দুই দফায় বড় অঙ্কের প্রস্তাবই দিয়েছিল রিয়াল। তবে ১৮০ মিলিয়ন ইউরোর বিশাল অঙ্কের প্রস্তাবেও রাজি হয়নি পিএসজি।

শুধু এক বছর নয়, এমবাপ্পেকে আরও অনেক বছর ধরে রাখতে চায় পিএসজি। এজন্য ফরাসি তারকার সঙ্গে নতুন চুক্তি করার জন্য অন্তত ছয়বার প্রস্তাব দিয়েছে প্যারিসের দলটি। কিন্তু ২২ বছর বয়সী এমবাপ্পে সবগুলো প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন।

এএন/০৩