কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারেননি জাতীয় পার্টির প্রার্থী আতিক

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ০৪, ২০২১
১১:২৫ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৪, ২০২১
০৫:৪৫ অপরাহ্ন



কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারেননি জাতীয় পার্টির প্রার্থী আতিক
সিলেট-৩ আসনে উপনির্বাচন

সিলেট-৩ আসনের উপ নির্বাচনে কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারেননি লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী  মো. আতিকুর রহমান আতিক। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) আঙ্গুলের চাপ সংক্রান্ত জটিলতার কারণে এ ঘটনা ঘটে।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে দক্ষিণ সুরমার রেবতী রমণ সরকারি দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে ১০টার দিকে নিজের ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করতে আসেন জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান। কেন্দ্রের একটি বুথে ঢুকলেও ইবিএমে ভোট দিতে ব্যর্থ হন তিনি। এরপর একে একে কেন্দ্রের আরও দুটি বুথে গিয়ে চেষ্টা করলেও আঙ্গুলের ছাপ না মিলায় তিনি ভোট দিতে পারেননি। পরে বুথ থেকে বেরিয়ে এসে তিনি সংশ্লিষ্টদের বিষয়টি জানান। এসময় কেন্দ্রে দায়িত্বে থাকা কর্মকর্তারা দেড়-দুই ঘণ্টা পরে আবারও আসার জন্য জাপার প্রার্থী আতিককে অনুরোধ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. মাসুদ রানা। তিনি সিলেট মিররকে বলেন, ‘প্রযুক্তিগত কারণে ইভিএম মেশিনে জটিলতার কারণে জাতীয় পার্টির প্রার্থী মো. আতিকুর রহমান ভোট দিতে পারেননি। বিষয়টি আমরা উর্ধ্বতনদের জানিয়েছে। আশা করি সমাধান হয়ে যাবে।’


এআরআর-০১/এএফ-০১