অবশেষে ভোট দিলেন আতিক

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ০৪, ২০২১
০৪:৩১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৪, ২০২১
০৪:৩১ অপরাহ্ন



অবশেষে ভোট দিলেন আতিক

সিলেট-৩ আসনের উপ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক সকালে ভোট কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারেন নি। অবশেষে ভোট গ্রহণের সময় শেষ হওয়ার ৮ মিনিট আগে ভোট দিতে পেরেছেন তিনি। 

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টা ৫২ মিনিটে প্রার্থীর নিজ কেন্দ্র দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের রেবতী রমণ সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

আতিক বলেন, সকালে ভোট দিতে এসে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) জটিলতার কারণে ভোট দিতে পারিনি। তবে এখন ভোট দিতে পেরে আমি সন্তুষ্ট।

এদিকে সকালে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) আঙুলের ছাপ না মেলায় নিজের ভোট দিতে পারেননি সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক। পরে তাকে পুনরায় আসতে বলেন নির্বাচন কর্মকর্তারা।

সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলাম বলেন, ওই প্রার্থী এর আগে হবিগঞ্জের ভোটার ছিলেন। সম্প্রতি তিনি হবিগঞ্জ থেকে এখানে ভোট স্থানান্তর করেন। কিন্তু তফসিল ঘোষণা হয়ে যাওয়ায় তার ভোটটি এখানকার তালিকায় আপডেট হয়নি। তবে সকালের ঘটনার পরই আমি নির্বাচন কমিশনে কথা বলেছি। দ্রুত তার ভোটার নাম্বার এখানে আপডেট করা হয়েছে। বিকেলে তিনি তার ভোট দেন।

বিএ-০৫