কাল মুক্তি পাচ্ছে ‘মায়া: দ্য রিভেঞ্জ’

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ০৪, ২০২১
০৭:৩৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৪, ২০২১
০৭:৩৫ অপরাহ্ন



কাল মুক্তি পাচ্ছে ‘মায়া: দ্য রিভেঞ্জ’

প্রেম, প্রতিশোধ আর স্বপ্ন ভাঙা-গড়ার গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব ফিল্ম ‘মায়া: দ্য রিভেঞ্জ’। এতে জুটি হয়ে অভিনয় করেছেন তরুণ আলোচিত অভিনেতা আসিফ নূর ও সেলিনা আফ্রি। নির্মাণ করেছেন ফাহমিদা প্রেমা। আগামীকাল রবিবার (৫ সেপ্টেম্বর) ওয়েব ফিল্মটি মুক্তি পাচ্ছে।

এরই মধ্যে এর মোশন পোস্টার, টিজার, ট্রেলার ও গান রিলিজ পেয়েছে। যার দর্শকের প্রশংসা কুড়িয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্টম ক্রিয়েশনসের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে রবিবার থেকে দেখা যাবে বড় আয়োজনে নির্মিত ওয়েব ফিল্মটি।

আসিফ নূর বলেন, অভিনয়কে ভালোবেসে এ অঙ্গনে এসেছি। সব সময় এমন সিনেমায় কাজ করতে চাই, যেখানে পাওয়া যাবে একটি সুন্দর গল্প। ‘মায়া- দ্য রিভেঞ্জ’ আমার খুব পছন্দের একটি গল্প। আমি অভিনয় করেছি আয়ান চরিত্রে। এখানে আমাকে একেবারেই ভিন্ন রূপে উপস্থাপন করা হয়েছে। আশা করছি সব শ্রেণীর দর্শকের ভালো লাগবে।

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে ‘মায়া- দ্য রিভেঞ্জ’ দিয়েই প্রায় চার বছরের বিরতি কাটিয়ে অভিনয়ে ফিরেছিলেন আসিফ নূর। এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ দিয়ে বড় পর্দায় অভিষেক তার। এ বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় তার সর্বশেষ সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমনের পরিচালনায় এতে আসিফের বিপরীতে ছিলেন অধরা খান।

বিএ-০৮