চেঙ্গের খালে নৌকা বাইচে চ্যাম্পিয়ন ছাতার খাই

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ০৫, ২০২১
০৩:২৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৫, ২০২১
০৩:২৫ অপরাহ্ন



চেঙ্গের খালে নৌকা বাইচে চ্যাম্পিয়ন ছাতার খাই


সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকার চেঙ্গের খাল নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত। 

সম্প্রতি আয়োজিত বাইচের নৌকার মাঝি-মাল্লারা নেচে-গেয়ে মাতিয়ে তুলেন এলাকা। বিপুল সংখ্যক মানুষ ছোট ছোট নৌকা নিয়ে, কেউ রাস্তায় দাঁড়িয়ে উপভোগ করেন নৌকা বাইচ। বাইচে অংশ নিয়ে এলাকার মানুষদের আনন্দ দিতে পেরে খুশি মাঝি-মাল্লারা। প্রতিযোগিতায় ১০টি নৌকার মধ্যে জৈন্তাপুর উপজেলার 'ছাতার খাই' নৌকা চ্যাম্পিয়ন হয়। 


রানারআপ হয়েছে গোয়াইনঘাট উপজেলার 'লেংগুরা'। তৃতীয় হয়েছে জৈন্তাপুর উপজেলার দক্ষিন কাঞ্চন। প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিলো একটি গরু, দ্বিতীয় পুরস্কার একটি খাসি, তৃতীয় পুরস্কার একটি এলইডি টিভি।

নৌকা বাইচ প্রতিযোগিতা শেষে  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ চুনু মিয়ার সভাপতিত্বে, জামাল আহমদ ও ফরহাদ আহমদের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া।

উপস্থিত ছিলেন, বীর মুক্তিযুদ্ধা ইউনুস আলী, সদর উপজেলা যুবলীগ আবু সুফিয়ান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. ময়না মিয়া, মুরব্বী আব্দুর রশীদ, কালা মিয়া, আব্দুল ওয়াহিদ, তুরন মিয়া, সমসুল ইসলাম, গিয়াস উদ্দিন, বাবুল আহমদ, গোলাপ মিয়া, আব্দুস সালাম, লাল মিয়া ও খালেদ আহমদ।

এএন/০৭