টাঙ্গুয়ায় মুগ্ধ পূজা

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৫, ২০২১
১২:১৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২১
১২:১৬ অপরাহ্ন



টাঙ্গুয়ায় মুগ্ধ পূজা

জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। সম্প্রতি এসেছিলেন টাঙ্গুয়ার হাওের। ‘হৃদিতা’ চলচ্চিত্রের একটি গানের দৃশ্য ধারনের জন্য টাঙ্গুয়ায় আসেন পূজা। গানের দৃশ্য আর নিজের চোখে দেখা টাঙ্গুয়ায় মুগ্ধ হয়েছেন। পূজা বলেন, অনেক দিন ধরেই আমাদের পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলছিলেন যে, আমাদের রোমান্টিক গানটা টাঙ্গুয়ার হাওরে করবেন। ওই জায়গাটা অনেক সুন্দর। আমিও বলেছিলাম, টাঙ্গুয়ার হাওর অনেক সুন্দর। কারণ এর আগে একটা সিনেমার জন্য ওখানে যাওয়া হয়েছিল। কিন্তু কোনো একটা কারণে তখন গানের শ্যুটিং হয়নি। কিন্তু এবার আমি লাকি ছিলাম বলে ‘হৃদিতা’ ছবির রোমান্টিক গানের শ্যুটিংটা ওখানে করতে পারলাম। এটা আসলে এত সুন্দর যে, অনেক জার্নি করে গেছি। খুব ক্লান্ত লাগছিল। কিন্তু ওখানের পরিবেশটা এত সুন্দর আর শটগুলো যখন ক্যামেরায় দেখছিলাম তখন অনেক শান্তি লাগছিল। কষ্টটা আরও সার্থক হবে তখন, যখন দর্শকরা গানটি দেখে বলবে যে গানটি অনেক ভালো হয়েছে।

আকাশের নীলের সঙ্গে ম্যাচিং করে শাড়ি পরেছিলেন পূজা। তবে পূজা বলছেন এটা কাকতালীয়। তিনি বলেন, যে ছবিগুলো দেখেছেন তাতে আকাশের নীলের সঙ্গে ম্যাচিং করে শাড়ি পরে বসে আছি নৌকায়। আসলে এটা পরিকল্পনা করে করা ছিল না। কাকতালীয়ভাবে মিলে গেছে। আমাদের পরিকল্পনা ছিল গানটিতে আমরা বিভিন্ন রকমের শাড়ি পরব। তো বিভিন্ন রকমের শাড়িটা আসলে প্রকৃতির সঙ্গে মিলে গেছে।

‘হৃদিতা’য় কাজ প্রসঙ্গে পূজা বলেন, আমার কাছে মনে হয়েছে হৃদিতা মেয়েটা শান্ত স্বভাবের হলেও চঞ্চল। খুবই সফট একটা মেয়ে। দেখলেই মনে হবে পাশের বাসার একটা সুন্দর মেয়ে। যদিও আমি সুন্দর না। মেকাপ দিয়ে সুন্দর হওয়ার চেষ্টা করি (হাসি)। তো আমি ওইভাবেই চিন্তা করে অ্যাক্টিং করার চেষ্টা করেছি। শ্যুটিং শেষে আমাদের ডিরেক্টর এতটাই খুশি যে উনি চান ওনার পরবর্তী কাজও আমি করি। দুদিন আগে শ্যুটিং শেষ হলো, সব মিলিয়ে পরিচালকের কথা শুনে মনে হচ্ছে তারা সন্তুষ্ট।

গলুইয়ে কাজ করছেন পূজা। তিনি বলেন, আমার চরিত্রের নাম মালা। মেয়েটা অভিজাত পরিবারের একটা মেয়ে। মেয়েটা খুব ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে। এতে আমার বিপরীতে আছেন শাকিব খান। এই চরিত্রের জন্য যখন এসএ হক অলিক ভাই আমাকে প্রথম দেখেন তখন আমি অনেক শুকনো ছিলাম। উনি তখন বললেন, তুমি যদি একটু ওজন বাড়াও তাহলে তোমাকে আরও সুন্দর লাগবে।

বিএ-০৬