সিলেটে কারাতে অ্যাসোসিয়েশনের বেল্ট ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন

খেলা ডেস্ক


অক্টোবর ১০, ২০২১
১১:৩২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১০, ২০২১
১১:৩২ অপরাহ্ন



সিলেটে কারাতে অ্যাসোসিয়েশনের বেল্ট ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন

সিলেট সিতোরিও কারাতে দো অ্যাসোসিয়েশনের বেল্ট ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় সিলেট বিকেএসপি সংলগ্ন স্পোর্টস হোমে বিতরণ অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসার আহমেদ।

সিলেট সিতোরিও কারাতে দো অ্যাসোসিয়েশনের সভাপতি এবং ফেইম এর প্রধান প্রশিক্ষক ফয়জুর রহমান ফয়েজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রহমান এনামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার সভাপতি মান্না চৌধুরী এবং সিনিয়র ক্রীড়া ধারাভাষ্যকার মাছুম আহমদ। স্বাগত বক্তব্য দেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন।

বক্তারা বলেন, নিজেকে আত্মরক্ষায় খালি হাতে প্রতিপক্ষকে মোকাবেলা করার কৌশলই হচ্ছে কারাতে। আত্মরক্ষার পাশাপাশি সুস্থ শরীর ও সুন্দর মন গঠনে কারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সিলেট সিতোরিও কারাতে দো অ্যাসোসিয়েশনের সদস্যরাই একদিন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশকে সাফল্য এনে দেবেন বলে আমাদের প্রত্যাশা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক কৃতী ক্রিকেটার জাবেদ আহমদ ও মিশু রহমান, সিতোরিও কারাতে দো অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কামরুজ্জামান খান আরমান, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সায়েম আহমেদ, অর্থ সম্পাদক নুরুল হোসেইন, প্রচার সম্পাদক আব্দুস শাহিদ, সদস্য শামসুল হক হিমেল, আরিফ খান, আহমদ উর রব চৌধুরী প্রমুখ।

প্রায় অর্ধশতাধিক প্রশিক্ষণার্থীর মাঝে বেল্ট ও সার্টিফিকেট বিতরণ করেন অতিথিরা।

আরসি-১৬